Homeখবরকলকাতাকালো টাকা সাদা করার চেষ্টা! নিয়োগ দুর্নীতি মামলায় এবার তৃতীয় নারীর হদিশ

কালো টাকা সাদা করার চেষ্টা! নিয়োগ দুর্নীতি মামলায় এবার তৃতীয় নারীর হদিশ

প্রকাশিত

কলকাতা : যত দিন পেরোচ্ছে ততই জট খুলছে নিয়োগ দুর্নীতি মামলার। অভিযুক্ত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসছে একের পর এক নয়া নাম। তিনি সন্ধান দিয়েছিলেন রহস্যময়ী নারী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের। আর এবার এই ঘটনায় উঠে এল আরও এক নারীর নাম।

হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের পর এবার হদিস মিলল সোমা চক্রবর্তীর। জানা যাচ্ছে, ওই মহিলা এক পার্লারের মালকিন। আজ অর্থাৎ শুক্রবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয় রহস্যময়ী এই নারীকে। যদিও হাজিরা এড়িয়ে যাননি তিনি। বরং মুখোমুখি হয়েছিলেন ইডি আধিকারীদের।

জানা যাচ্ছে, সোমা চক্রবর্তী নামক ওই মহিলা এক পার্লারের মালকিন। নিউটাউনে রয়েছে তাঁর পার্লার। কুন্তল ঘোষের ব্যাংক অ্যাকাউন্ট স্ক্রুটিনি করেই উঠে এসেছে এই মহিলার নাম। অভিযুক্ত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ গ্রেফতারির আগে পর্যন্ত দফায় দফায় প্রায় ৫০ লক্ষ টাকা ওই মহিলার অ্যাকাউন্টে পাঠিয়েছেন বলেও জানা যাচ্ছে।

তাঁদের মধ্যে কি সম্পর্ক? কেনই বা ওই মহিলাকে টাকা পাঠাতেন কুন্তল? এই প্রশ্নের উত্তর হাতড়ে বেড়াচ্ছেন তদন্তকারী আধিকারিকরা। যদিও কুন্তল ঘোষের দাবি সোমা চক্রবর্তী বলে কাউকে চেনেন না।

উল্লেখ্য, এদিনই মুখ খোলেন রহস্যময়ী নারী হৈমন্তী মুখোপাধ্যায়। আনন্দবাজার ডিজিটালকে তিনি জানান, ‘কেউ একটা আমার নাম বলে দিল। সেটা যাচাই করা হল না? এই কুন্তলকে আমি চিনিই না।’ স্বামী গোপাল দলপতিকে নিয়েও মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন, ‘২০১২-তে আমার আর গোপালের বিয়ে হয়। এখন বিচ্ছেদের প্রক্রিয়া চলছে।’ গোপালের নাম তো উঠে এসেছে নিয়োগ দুর্নীতিতে। সেটা জানেন তো? হৈমন্তীর দাবি, ‘আমি সিনেমার জগত নিয়ে থাকি। গোপালবাবুর সঙ্গে যখন থাকতাম, তখনও সিনেমার জগত নিয়েই ব্যস্ত থাকতাম। উনি কাজ করতেন জানতাম। তবে, তাঁর কাজ নিয়ে কোনও আলোচনা হয়নি। উল্টে আমার কাজ নিয়ে দু’জনেরআলোচনা হত।’

সাম্প্রতিকতম

হরিয়ানার নুহতে পুণ্যার্থী ভর্তি বাসে আগুন, ৯ জনের মৃত্যু, আহত ২০-র বেশি

চণ্ডীগঢ়: কুণ্ডলী-মানেসার-পালওয়াল এক্সপ্রেসওয়েতে নুহ জেলার ধুলাভাত গ্রামের কাছে একটি চলন্ত বাসে আগুন লেগে মৃত্যু...

ভোট শেষ হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ভোটের হিসেব প্রকাশ: ২৪ মে-র মধ্যে কমিশনের জবাব চায় সুপ্রিম কোর্ট

খবর অনলাইন ডেস্ক: ঠিক কত ভোট পড়ল তার প্রকৃত তথ্য ভোটগ্রহণের ৪৮ ঘণ্টার মধ্যে...

বর্ষাকে ভারতীয় ভূখণ্ডে নিয়ে আসার জন্য চলতি গরম খুব গুরুত্বপূর্ণ, সোমবার থেকে ফের ঝড়বৃষ্টির সম্ভাবনা

শ্রয়ণ সেন বর্ষার দামামা বেজে গিয়েছে। দক্ষিণ আন্দামান সাগরে ১৯ মে, রবিবার বর্ষা প্রবেশ করে...

কানহাইয়া কুমারের উপর হামলা, ভিডিও প্রকাশ করে চাঞ্চল্যকর দাবি হামলাকারীর

নয়াদিল্লি: শুক্রবার উত্তর-পূর্ব দিল্লিতে নির্বাচনী প্রচারের সময় 'ইন্ডিয়া' জোট প্রার্থী কানহাইয়া কুমারের ওপর হামলা...

আরও পড়ুন

উড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

খবর অনলাইন ডেস্ক: একেই কি বলে ‘কপালের নাম গোপাল’? সন্ধে পৌনে ৬টার উড়ান ধরার...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।