Homeখবরকলকাতাকলকাতার একাধিক রাস্তায় থমকে গেল যানচলাচল, জেনে নিন যাবেন না কোনদিকে

কলকাতার একাধিক রাস্তায় থমকে গেল যানচলাচল, জেনে নিন যাবেন না কোনদিকে

প্রকাশিত

কলকাতা : আজ, সোমবার বঙ্গ সফরে আসছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মু্র্মু। আজ এবং আগামীকাল বঙ্গেই থাকবেন তিনি। একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। এদিন নেতাজি ভবন যাবেন রাষ্ট্রপতি। যাবেন জোড়াসাঁকো। রাজভবনে সারবেন মধ্যাহ্নভোজন। বিকেলবেলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে সংবর্ধনা জানানো হবে রাষ্ট্রপতিকে।

মঙ্গলবারও রয়েছে তাঁর একাধিক কর্মসূচি। যোগদান করার কথা রয়েছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে। আর এই সমস্ত কর্মসূচির জন্য শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে হবে তাঁকে। আর সে কারণে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু যে দুদিন শহরে থাকবেন অর্থাৎ ২৭ তারিখ এবং ২৮ তারিখ নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল। এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে কলকাতার ট্রাফিক পুলিশের তরফে।

জানা যাচ্ছে, সোমবার দুপুর ১২ টা ১৫ মিনিট থেকে ১.৩০ পর্যন্ত উত্তর এবং দক্ষিণমুখী খিদিরপুর রোড, এজেসি বোস রোড, হসপিটাল রোড এবং এটিএম রোডে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। উত্তর এবং দক্ষিণমুখী রেড রোড, রানী রাসমণি অ্যাভিনিউ, সেন্ট্রাল অ্যাভিনিউতে গিরিশ পার্ক এবং এসপ্ল্যানেড মোর, রবীন্দ্র সরণী থেকে সিআর অ্যাভিনিউ পর্যন্ত বিবেকানন্দ রোড, বিবি গাঙ্গুলী স্ট্রীটে সোমবার দুপুর ১ টা থেকে ২ টো পর্যন্ত নিয়ন্ত্রিত হবে যান চলাচল।

মঙ্গলবার সকালেও নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল। উত্তর এবং দক্ষিণ মুখী রেড রোড, উত্তর এবং দক্ষিণ মুখী খিদিরপুর রোড, দ্বিতীয় হুগলি সেতুতে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে সকাল ৭ টা ৩০ মিনিট থেকে সকাল ৯ টা ১০ মিনিট পর্যন্ত। এছাড়াও মা উড়ালপুল এবং এজেসি বোস উড়ালপুলে যান চলাচল নিয়ন্ত্রণে রাখা হবে।

আরও পড়ুন : আজ রাজ্য সফরে রাষ্ট্রপতি, পড়ে নিন আরও ৫টি খবর

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

আদালতের অনুমতি পেয়ে গড়িয়ার ৫ নম্বর বাস স্ট্যান্ডে অনুষ্ঠিত হবে রাম নবমীর শোভাযাত্রা

বাধ সেধেছিল পুলিশ। অবশেষে আদালতের নির্দেশে বিশ্ব হিন্দু পরিষদ সহ বেশ কয়েকটি সংগঠনের রাম...

‘কালিন্দী নাট্যসৃজন’-এর ২৪তম জন্মদিন উপলক্ষ্যে মঞ্চস্থ হল যুগোপযোগী নাটক ‘বহমান’

অজন্তা চৌধুরী ২৩ বছর পেরিয়ে ২৪-এ পা দিল কালিন্দী নাট্যসৃজন। নাট্যসংস্থার ২৪তম জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি...