Home খবর দেশ ফেডারেশনের কর্তার বিরুদ্ধে এফআইআর, পুলিশ শীঘ্রই চার্জশিট দাখিল করবে, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী...

ফেডারেশনের কর্তার বিরুদ্ধে এফআইআর, পুলিশ শীঘ্রই চার্জশিট দাখিল করবে, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ

জাতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ সিংহের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছেন দেশের শীর্ষ কুস্তিগিররা। বিজেপি সাংসদ ব্রিজভূষণের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন তাঁরা। কুস্তিগিরদের বিক্ষোভের মধ্যেই তাঁদের আশ্বস্ত করলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

একাধিক এফআইআর দায়ের করা হয়েছে ব্রিজভূষণের বিরুদ্ধে। সেই সব এফআইআর-এর বিষয় প্রকাশ্যে এসেছে এ দিন সকালেই। সাক্ষী মালিকেরা দু’টি এফআইআরে মোট ১০টি নিগ্রহের ঘটনার উল্লেখ করেছেন। সেখানে নির্দিষ্ট করে বলা আছে কোথায়, কখন, কাকে নিগ্রহ করেছেন ব্রিজভূষণ। সেখানে নাবালিকাকে নিগ্রহের অভিযোগও রয়েছে।

মূলত জড়িয়ে ধরা, গোপনাঙ্গে হাত দেওয়া, এবং অশ্লীল প্রস্তাব দেওয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে ব্রিজভূষণের বিরুদ্ধে। এমনকী এক মহিলা কুস্তিগির বলেছেন, এক সন্ধ্যায় ডব্লিউএফআই প্রধান তাঁকে নিজের ঘরে ডেকে তাঁর সঙ্গে যৌন সম্পর্ক তৈরির জন্য বলপ্রয়োগও করেন।

শুক্রবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেছেন ন্যায়বিচার মিলবে। পুলিশ শীঘ্রই একটি চার্জশিট দাখিল করবে এবং গভর্নিং বডির আর খেলার দৈনন্দিন বিষয়গুলি পরিচালনা করার কোনো কর্তৃত্ব নেই

একটি অর্থনৈতিক সম্মেলনে বক্তৃতা করার সময় অনুরাগ ঠাকুর বলেন, একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটিও গঠন করা হয়েছে। শীঘ্রই চার্জশিট দাখিল করা হবে এবং কুস্তিগিররা ন্যায়বিচার পাবেন।

তিনি আরও বলেন, “আমরা প্রতিটি পদক্ষেপে কুস্তিগিরদের কথা শুনেছি এবং তাঁরা আমাদের যা করতে বলেছেন, আমরা তা করেছি। তদন্ত চলছে, এটা শেষ হোক। আমরা কোনো পক্ষ নিতে চাই না।” পাশাপাশি জনগণকে পুলিশের তদন্ত শেষ হওয়া ও চার্জশিট দাখিলের জন্য অপেক্ষা করতে হবে বলে জানান কেন্দ্রীয় মন্ত্রী।

আরও পড়ুন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে ভারতীয় ক্রিকেট দলের নতুন জার্সি, দেখুন ভিডিও

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version