Homeখবরদেশ'ডবল ইঞ্জিন মানেই নিরাপদ', শুভেন্দু অধিকারী

‘ডবল ইঞ্জিন মানেই নিরাপদ’, শুভেন্দু অধিকারী

প্রকাশিত

ত্রিপুরা : রবিবার ত্রিপুরায় নির্বাচনী প্রচার সারলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রকাশ্য সভা মঞ্চ থেকে একাধিক দাবি করেন তিনি। এদিন ত্রিপুরার ধর্মনগর এবং কদমতলা কুর্তি বিধানসভা কেন্দ্রে জনসভা করেন তিনি। দুই সভা মঞ্চ থেকে বাম সিপিএমের বিরুদ্ধে একরাশ কবরে দেন শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, ‘সিপিএম এখানে জঙ্গল এর রাজত্ব করেছে। ৩০ বছর সিপিএম রাজত্ব চালিয়েছে এবং ৫ বছর রাজত্ব চালিয়েছে কংগ্রেস। এই সময় বাঙালি- অবাঙালি, পাহাড়-সমতল, ত্রিপুরা ভাগ করার লড়াই ছাড়া আর কিছুই ছিল না। সন্ধ্যা হলে রাস্তা অন্ধকার হয়ে যেত। তবে বিজেপি শাসন আসার পর ত্রিপুরার মানুষ রাতেও নির্ভয়ে বাড়ির বাইরে বেরোতে পারেন’।

শুভেন্দু অধিকারী আরও বলেন, ‘আগে গুয়াহাটি যেতে কত সময় লাগত। বিমানবন্দরের অবস্থা খারাপ ছিল। আজ কেন্দ্র ও ত্রিপুরায় বিজেপি সরকার একসঙ্গে কাজ করছে বলে জাতীয় সড়কের উন্নতি ঘটেছে, বিমানবন্দর হয়েছে, রেল লাইনের বিস্তার হচ্ছে। ত্রিপুরায় কৃষকদের চাষ করা ফসল আন্তর্জাতিক বাজারে যাচ্ছে’।

রাজ্যের আরও উন্নয়ন ঘটাতে, রাস্তাঘাটের উন্নতি করতে, প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশে দ্রুত পৌঁছতে, দিল্লির মতো এইমস হাসপাতালে এরাজ্যে আনতে বিজেপি সরকার ধরে রাখতে হবে বলেও দাবি জানান শুভেন্দু। ত্রিপুরায় বিজেপি সরকার গড়লে পশ্চিমবঙ্গ, অসম, ত্রিপুরা একসঙ্গে কাজ করবে এবং ২টি করে গ্যাস সিলিন্ডার দেবে বলেও মন্তব্য করেছেন তিনি।

দুটি সভা থেকেই বাম, কংগ্রেসকে একযোগে তোপ দেগে ত্রিপুরাবাসীর কাছে ডবল ইঞ্জিন সরকার গড়ার আবেদন জানান তিনি। তাই সন্ত্রাসবাদকে পরাস্ত করতে বিজেপি প্রার্থীকে জয়ী করার আবেদন জানিয়েছেন শুভেন্দু। এপ্রসঙ্গে টিপরা মোথা দলকেও একহাত নিয়ে শুভেন্দুর কটাক্ষ, ‘ত্রিপুরায় নতুন একটা দল হয়েছে যারা গ্রেটার ত্রিপুরা করতে চায়, ত্রিপুরাকে ভাগ করতে চায়। তাদের জবাব দেবেন’।

সাম্প্রতিকতম

২১-এর ভোটে রাজ্যে পুলিশ পর্যবেক্ষকের দায়িত্বে থাকা আইএএস-কেই বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

২০২১ সালের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের সময় বিশেষ পুলিশ পর্যবেক্ষক হিসেবে কাজ করেছেন অলোক শর্মা।

Laracon 2024 সম্মেলন: কলকাতা থেকে স্পনসর করা একমাত্র সংস্থা হিসেবে দৃষ্টান্ত গড়ল Think To Share

ফুল-স্ট্যাক ওয়েব এবং সফ্টওয়্যার বিকাশের ক্ষেত্রে Think To Share সবচেয়ে উদ্ভাবনী সংস্থাগুলির মধ্যে একটি।

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

কেজরিওয়াল-কাণ্ডে মন্তব্য নিয়ে কূটনীতিককে তলব ভারতের, ‘স্বচ্ছ’ প্রতিক্রিয়া আমেরিকার

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে ওয়াশিংটনের মন্তব্যের বিরুদ্ধে ভারত বুধবার একজন সিনিয়র...

আরও পড়ুন

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

দেশে কর্মহীনদের বেশির ভাগ শিক্ষিত যুবক-যুবতী, বলছে রিপোর্ট

এই শতাদ্বীর গোড়ার দিকে শিক্ষিত যুবদের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৬৫.৭ শতাংশ। বর্তমানে দেশে শিক্ষিত বেকার যুবকের সংখ্যা ৭৬.৭ শতাংশ এবং ৬২.২ শতাংশ যুবতী। 

ছত্তীসগঢ়ের বিজাপুরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত ৬ মাওবাদী

নয়াদিল্লি: ছত্তীসগঢ়ের বিজাপুর জেলায় নিরাপত্তা বাহিনী ও মাওবাদী সংঘর্ষ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুলির লড়াইয়ে...