Homeখবরদেশ'হিন্দুদের বিরুদ্ধে কথা বললে গুলি করা হবে', কর্নাটকের বিজেপি বিধায়কের বিতর্কিত বক্তব্যের...

‘হিন্দুদের বিরুদ্ধে কথা বললে গুলি করা হবে’, কর্নাটকের বিজেপি বিধায়কের বিতর্কিত বক্তব্যের ভিডিও

প্রকাশিত

বেঙ্গালুরু: কর্নাটক বিধানসভা নির্বাচনের ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে এক বিজেপি বিধায়ক হিন্দু বা ভারতের বিরুদ্ধে কথা বললে গুলি করা হবে বলে সতর্ক করে বিতর্ক সৃষ্টি করেছেন। ওই বিজেপি বিধায়কের নাম বাসবনাগৌড়া পাতিল ইয়াতনাল।

বিজয়পুরায় একটি জনসভায় বক্তৃতা করছিলেন বিজেপি বিধায়ক। সেখানেই তিনি এই বিতর্কিত করেন। বলেন, “কেউ যদি আমাদের বিশ্বাসের কথা বলে বা ভারতের কথা বলে বা হিন্দুদের কথা বলে, তাহলে তাকে গুলি করা হবে (হাতের ইশারা করে)।”

নিহত মাফিয়া হয়ে রাজনীতিবিদ আতিক আহমেদের কথা উল্লেখ করেছিলেন বিজেপি বিধায়ক। উত্তরপ্রদেশ পুলিশ হেফাজতে থাকাকালীন তিন আততায়ীর হাতে নিহত হন আতিক। উত্তরপ্রদেশে কীভাবে অপরাধীদের সঙ্গে মোকাবিলা করা হয়, সেটাই জনসভায় বোঝাতে চেয়েছিলেন বিজেপি বিধায়ক। যথারীতি তাঁর এই বক্তব্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিনি আরও বলেছেন, বিজেপি সরকার ক্ষমতায় ফিরলে, কর্নাটকেও যোগী আদিত্যনাথের শাসনের নীতি প্রয়োগ করা হবে। তাঁর কথায়, “যে কেউ ভারতের বিরুদ্ধে কথা বলবে, তারা সঙ্গে সঙ্গে সাজা পাবে। আমরা তাদের জেলে পাঠানো বন্ধ করে দেব। সিদ্ধান্ত নেওয়া হবে রাস্তাতেই”।

আরও পড়ুন: এক মাসে ১.৮৭ লক্ষ কোটি! এপ্রিলে জিএসটি সংগ্রহে সর্বকালীন রেকর্ড

সাম্প্রতিকতম

কেন আমেঠীর বদলে রায়বরেলিতে রাহুলকে প্রার্থী করছে কংগ্রেস?

আগামী ২০ মে আমেঠী এবং রায়বরেলিতে নির্বাচন। অমেঠী থেকে বিজেপির প্রার্থী বিদায়ী সাংসদ স্মৃতি ইরানি। ইতিমধ্যেই তিনি মনোনয়ন জমা দিয়েছেন। রায়বরেলীতে গেরুয়া শিবিরের প্রার্থী উত্তরপ্রদেশের মন্ত্রী দিনেশ প্রতাপ সিং।

ইউক্রেনে রায়ায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া, আমেরিকার দাবি অস্বীকার ক্রেমলিনের

রাশিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ। অস্ত্র ব্যবহারের আন্তর্জাতিক নিষেধাজ্ঞা লঙ্ঘনের অভিযোগ। আমেরিকার দাবি, রাসায়নিক অস্ত্র...

গাজা ইস্যুতে আমেরিকায় ছাত্র বিক্ষোভ, উদ্বেগ প্রকাশ করে যা বলল ভারত

গাজা যুদ্ধের প্রতিবাদে শুরু হওয়া শিক্ষার্থীদের বিক্ষোভ আমেরিকার কলম্বিয়া এবং ইয়েল বিশ্ববিদ্যালয় ছাড়িয়ে অন্যান্য বিশ্ববিদ্যালয়গুলোতেও ছড়়িয়ে পড়েছে।

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।

আরও পড়ুন

কেন আমেঠীর বদলে রায়বরেলিতে রাহুলকে প্রার্থী করছে কংগ্রেস?

আগামী ২০ মে আমেঠী এবং রায়বরেলিতে নির্বাচন। অমেঠী থেকে বিজেপির প্রার্থী বিদায়ী সাংসদ স্মৃতি ইরানি। ইতিমধ্যেই তিনি মনোনয়ন জমা দিয়েছেন। রায়বরেলীতে গেরুয়া শিবিরের প্রার্থী উত্তরপ্রদেশের মন্ত্রী দিনেশ প্রতাপ সিং।

ভারতের নতুন প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রথম মুখোমুখি হতে পারেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নয়াদিল্লি: জুলাইয়ের প্রথম দিকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর করবেন বলে আশা করা...

‘বেসরকারি সংস্থাগুলি মহাকাশকে আরও সহজলভ্য করে তুলবে’, দাবি ইসরো প্রধানের

বেঙ্গালুরু: ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে মহাকাশপ্রেমীদের সঙ্গে আড্ডা জমালেন ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো)-র চেয়ারম্যান...