Homeখবরদেশছুটি কাটাচ্ছেন রাহুল, গুলমার্গে করলেন স্কিইং

ছুটি কাটাচ্ছেন রাহুল, গুলমার্গে করলেন স্কিইং

প্রকাশিত

গুলমার্গ : সবেমাত্র শেষ হয়েছে ভারত জোড়ো যাত্রা। আর তারপরেই ছুটি কাটাতে গেলেন রাহুল গান্ধী। কংগ্রেস নেতাকে দেখা গেল একেবারে অন্যরূপে। মাথায় টুপি, কালো জ্যাকেট এবং ট্রাউজার পড়ে ক্রমাগত সাদা বরফের ওপর দিয়ে স্কিইং করে যাচ্ছেন তিনি।

কংগ্রেস নেতার চোখে মুখে দেখা গেল না একটুও ক্লান্তি। ছুটির আনন্দ মন ভরে উপভোগ করছেন তিনি। দুদিনের জন্য ছুটিতে তিনি গিয়েছেন কাশ্মীরের গুলমার্গে। তাঁর আইস স্কিইংয়ের ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এটা তাঁর ‘ভারত জোড়ো যাত্রা-র সাফল্যের পুরস্কার’ বলেই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে।

জানা গিয়েছে, দি-দিনের ছুটিতে ব্যক্তিগত সফরে কাশ্মীর গিয়েছেন রাহুল গান্ধী। সেখানে একটি অনুষ্ঠানেও তিনি যোগ দেবেন বলে খবর। যদিও তিনি এই সফরটি গোপন রাখতে চেয়েছিলেন। তাই কাশ্মীর সফরের ব্যাপারে সেখানকার সাংবাদিকেরা প্রশ্ন করতে রাহুল গান্ধী কেবল ‘নমস্কার’ বলে চলে যান। কাশ্মীরের প্রদেশ কংগ্রেস কমিটির তরফে জানানো হয়, এটি একান্তই রাহুল গান্ধীর ব্যক্তিগত সফর। এরই মাঝে বরফে মোড়া গুলমার্গে সনিয়া-তনয়ের একাধিক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে।

সাম্প্রতিকতম

২১-এর ভোটে রাজ্যে পুলিশ পর্যবেক্ষকের দায়িত্বে থাকা আইএএস-কেই বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

২০২১ সালের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের সময় বিশেষ পুলিশ পর্যবেক্ষক হিসেবে কাজ করেছেন অলোক শর্মা।

Laracon 2024 সম্মেলন: কলকাতা থেকে স্পনসর করা একমাত্র সংস্থা হিসেবে দৃষ্টান্ত গড়ল Think To Share

ফুল-স্ট্যাক ওয়েব এবং সফ্টওয়্যার বিকাশের ক্ষেত্রে Think To Share সবচেয়ে উদ্ভাবনী সংস্থাগুলির মধ্যে একটি।

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

কেজরিওয়াল-কাণ্ডে মন্তব্য নিয়ে কূটনীতিককে তলব ভারতের, ‘স্বচ্ছ’ প্রতিক্রিয়া আমেরিকার

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে ওয়াশিংটনের মন্তব্যের বিরুদ্ধে ভারত বুধবার একজন সিনিয়র...

আরও পড়ুন

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

দেশে কর্মহীনদের বেশির ভাগ শিক্ষিত যুবক-যুবতী, বলছে রিপোর্ট

এই শতাদ্বীর গোড়ার দিকে শিক্ষিত যুবদের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৬৫.৭ শতাংশ। বর্তমানে দেশে শিক্ষিত বেকার যুবকের সংখ্যা ৭৬.৭ শতাংশ এবং ৬২.২ শতাংশ যুবতী। 

ছত্তীসগঢ়ের বিজাপুরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত ৬ মাওবাদী

নয়াদিল্লি: ছত্তীসগঢ়ের বিজাপুর জেলায় নিরাপত্তা বাহিনী ও মাওবাদী সংঘর্ষ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুলির লড়াইয়ে...