Homeখবরদেশস্বাতী মালিওয়াল মামলায় দিল্লি পুলিশের চাঞ্চল্যকর দাবি, 'ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ গায়েব'

স্বাতী মালিওয়াল মামলায় দিল্লি পুলিশের চাঞ্চল্যকর দাবি, ‘ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ গায়েব’

প্রকাশিত

নয়াদিল্লি: আম আদমি পার্টি (আপ)-র রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় দিল্লি পুলিশ একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনেছে। পুলিশ জানিয়েছে, ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজ উধাও হয়ে গিয়েছে। পুলিশের বাজেয়াপ্ত করা সিসিটিভিতে ঘটনার ফুটেজ ফাঁকা দেখাচ্ছে। বিভব কুমারের রিমান্ড নেওয়ার সময় দিল্লি পুলিশ আদালতে এ কথা জানিয়েছে।

দিল্লি পুলিশের সন্দেহ, সিসিটিভি টেম্পার করা হয়েছে। মুখ্যমন্ত্রীর বাসভবনে প্রমাণ নষ্ট করার চেষ্টা করা হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, মুখ্যমন্ত্রীর বাসভবন থেকে এখনও তাদের সিসিটিভি ডিভিআর দেওয়া হয়নি। দিল্লি পুলিশ ডিভিআর-এর জন্য নোটিশ জারিও করেছিল। মুখ্যমন্ত্রীর বাসভবনে ইনস্টল করা সিসিটিভি দেখভাল করে পূর্ত দফতর।

স্বাতী মালিওয়ালের উপর হামলার ঘটনায় বিভব কুমারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের এফআইআর-এ বিভব কুমারের নাম রয়েছে। এখন তাঁকে এ বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনায় প্রকাশ, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন থেকে বিভব কুমারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। তাঁকে সিভিল লাইন থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিভব কুমার বলেছেন যে তিনি মিডিয়ার মাধ্যমে এফআইআর সম্পর্কে তথ্য জানতে পারেন। একই সঙ্গে বিভব কুমারও ইমেলের মাধ্যমে পুলিশের কাছে অভিযোগ করেছেন। বিভব দিল্লি পুলিশের কাছে আবেদন জানিয়েছেন, যাতে তাঁর অভিযোগেরও গুরুত্ব দেওয়া হয়। বিভব আরও বলেছেন যে তিনি কোনো নোটিশ পাননি।

বিভব কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন স্বাতী মালিওয়াল। স্বাতি মালিওয়াল বলেছেন যে তিনি যখন মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের বাসভবনে পৌঁছান, বিভব কুমার তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং তাঁকে মারধর করেন। অন্য দিকে, স্বাতি মালিওয়ালের অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ এফআইআর নথিভুক্ত করেছে।

এফআইআর-এর পরে, স্বাতি মালিওয়ালের ডাক্তারি পরীক্ষা করা হয় দিল্লি এইমস-এ। হাসপাতালের রিপোর্টে বলা হয়েছে, স্বাতীর বাম পায়ে ও ডান চোখের নীচে আঘাতের চিহ্ন রয়েছে। মাথা এবং ঘাড়ে ব্যথা হওয়ার অভিযোগও করেছেন স্বাতী।

প্রসঙ্গত, আপের রাজ্যসভা সাংসদ স্বাতীর দাবি, গত ১৩ মে কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন তিনি। সে সময়ই তাঁকে শারীরিক নিগ্রহ করেন কেজরির ব্যক্তিগত সচিব বৈভব কুমার। গালে চড় এবং পেটে লাথি মারা হয়। বৃহস্পতিবার দিল্লি পুলিশের কাছে এফআইআর দায়ের করেন স্বাতী।

আরও পড়ুন: সোমবার পঞ্চম দফায় পশ্চিমবঙ্গের ৭টি-সহ ৪৯ কেন্দ্রে ভোট

সাম্প্রতিকতম

ইউরো কাপ ২০২৪: ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে রোমানিয়ার পক্ষে সর্বাধিক গোলে জয়  

রোমানিয়া: ৩ (নিকোলে স্টানসিউ, রাজভান মারিন, ডেনিস ড্রাগুস) ইউক্রেন: ০ খবর অনলাইন ডেস্ক: রীতিমতো হইচই...

 ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্স, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ, কত টাকা ক্ষতিপূরণ পাবেন জানেন?

ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্সের জের, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ। ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়, যেখানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এনএ হ্যারিস, কার্যকরী সমিতির সদস্য মেনলা এথেনপা, কম্পিটিশন্স কমিটির চেয়ারপার্সন অনিলকুমার প্রভাকরণ এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান আইএম বিজয়ন প্রমুখ।

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা: কার গাফিলতি? উঠে আসছে একাধিক প্রশ্ন

সোমবার সকালে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনায় কার গাফিলতি তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। রাঙাপানি...

আরও পড়ুন

‘বিপদের দিনে পাশে দাঁড়ানো’ ওয়েনাড়কে বিদায়, আসন বোনকে ছেড়ে রায়বরেলির সাংসদ থাকবেন রাহুল গান্ধী

কংগ্রেস নেতা রাহুল গান্ধী রায়বরেলি আসন ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন এবং ওয়েনাড় থেকে তাঁর...

ইভিএম নিয়ে অভিযোগ মমতা থেকে মাস্কের, কী ভাবে ভোট হবে আমেরিকায়

ভো‌‌টের মরশুম মানেই চর্চায় থাকে ইলেকট্রনিক ভোটিং মেশিন অর্থাৎ ইভিএম। বিশেষ করে ভোট মিটলেই...

লোকসভার স্পিকার পদ নিয়ে টিডিপির বিশেষ শর্ত চাপ বাড়াল বিজেপির, এখন কী করবেন নীতীশ কুমার?

লোকসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা মেলেনি বিজেপির। এনডিএ শরিকদের উপর নির্ভর করে প্রধানমন্ত্রী হিসেবে শপথ...