Homeখবরদেশরাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

রাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

প্রকাশিত

নয়া দিল্লি : ভারত জড়ো যাত্রা যথেষ্ট সারা ফেলেছে গোটা দেশজুড়ে। এবার এই যাত্রাতেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আলিঙ্গন করতে এগিয়েলেন এক জনৈক ব্যক্তি। তারপরই বাড়ল রাহুলের নিরাপত্তা।

রাহুলকে দেখেই আলিঙ্গন করতে আসেন এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনায় কংগ্রেস সাংসদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। তারপরে বাড়ানো হয় তাঁর নিরাপত্তা। জেড প্লাস ক্যাটাগরি নিরাপত্তা পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধীকে আলিঙ্গন করার ভিডিও বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মাত্র কয়েকদিন আগেই প্রধানমন্ত্রীর রোড শো চলাকালীন ঘটেছিল একই রকম ঘটনা। প্রধানমন্ত্রীকে দেখেই মালা হাতে এগিয়ে আসেন এক যুবক। কর্নাটকের হুবলিতে নরেন্দ্র মোদির রোড-শো চলছিল। সেখানেই গাড়ির পাশে দাঁড়িয়ে, দরজা খুলে বাইরে জনতার উদ্দেশে হাত নাড়ছিলেন প্রধানমন্ত্রী। তখনই হঠাৎ এক লাফ দিয়ে কনভয়ে ঢুকে পড়লেন এক যুবক, তার হাতে তখন মালা। প্রধানমন্ত্রীর প্রায় কাছাকাছি চলে এসেছিলেন ওই যুবক। তা দেখেই প্রধানমন্ত্রীর সুরক্ষার দায়িত্বে থাকা জওয়ানেরা ধরে ফেলেন ওই যুবককে। সঙ্গে সঙ্গে তাঁকে টেনে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

কীভাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়লেন ওই যুবক। প্রশ্নই ওঠে। বিমানবন্দর থেকে যে রাস্তা ধরে অনুষ্ঠান স্থলের দিকে প্রধানমন্ত্রী আসছিলেন, সেই রাস্তার দুই পাশে অসংখ্য অনুরাগী দাঁড়িয়ে ছিলেন। তাঁরা সকলেই ব্যারিকেডের বাইরে ছিলেন। এই ব্যক্তি কীভাবে চলে এলেন তা নিয়ে ধন্ধে সকলেই।

সাম্প্রতিকতম

২১-এর ভোটে রাজ্যে পুলিশ পর্যবেক্ষকের দায়িত্বে থাকা আইএএস-কেই বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

২০২১ সালের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের সময় বিশেষ পুলিশ পর্যবেক্ষক হিসেবে কাজ করেছেন অলোক শর্মা।

Laracon 2024 সম্মেলন: কলকাতা থেকে স্পনসর করা একমাত্র সংস্থা হিসেবে দৃষ্টান্ত গড়ল Think To Share

ফুল-স্ট্যাক ওয়েব এবং সফ্টওয়্যার বিকাশের ক্ষেত্রে Think To Share সবচেয়ে উদ্ভাবনী সংস্থাগুলির মধ্যে একটি।

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

কেজরিওয়াল-কাণ্ডে মন্তব্য নিয়ে কূটনীতিককে তলব ভারতের, ‘স্বচ্ছ’ প্রতিক্রিয়া আমেরিকার

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে ওয়াশিংটনের মন্তব্যের বিরুদ্ধে ভারত বুধবার একজন সিনিয়র...

আরও পড়ুন

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

দেশে কর্মহীনদের বেশির ভাগ শিক্ষিত যুবক-যুবতী, বলছে রিপোর্ট

এই শতাদ্বীর গোড়ার দিকে শিক্ষিত যুবদের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৬৫.৭ শতাংশ। বর্তমানে দেশে শিক্ষিত বেকার যুবকের সংখ্যা ৭৬.৭ শতাংশ এবং ৬২.২ শতাংশ যুবতী। 

ছত্তীসগঢ়ের বিজাপুরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত ৬ মাওবাদী

নয়াদিল্লি: ছত্তীসগঢ়ের বিজাপুর জেলায় নিরাপত্তা বাহিনী ও মাওবাদী সংঘর্ষ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুলির লড়াইয়ে...