Homeখবররাজ্যলুকআউট নোটিশ জারি ইডি-র, গোপন ডেরা থেকে অডিও-বার্তা শাহজাহান শেখের!

লুকআউট নোটিশ জারি ইডি-র, গোপন ডেরা থেকে অডিও-বার্তা শাহজাহান শেখের!

প্রকাশিত

কলকাতা: তৃণমূল নেতা শাহজাহান শেখকে খুঁজে বের করতে লুকআউট নোটিস জারি করেছে ইডি। সব বিমানবন্দর কর্তৃপক্ষ ও সীমান্ত রক্ষী বাহিনীকেও ইতিমধ্যেই বার্তা পাঠিয়ে দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরই মধ্যে হঠাৎই একটি অডিও-বার্তা ঘিরে তুঙ্গে জল্পনা। শোনা যাচ্ছে, ফোনের ও পারে থাকা কণ্ঠ সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানেরই!

শুক্রবার শাহজাহানের বাড়িতে হানা দিয়েছিলেন ইডি আধিকারিকরা। তাঁদের উপর হামলার ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না সন্দেশখালির তৃণমূল নেতার। প্রায় দেড় দিন অতিক্রান্ত। এখনও কোনো পাত্তা নেই। ‘বেপাত্তা’ তৃণমূল নেতা শাহজাহান শেখের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে ইডি।

শনিবার বিকেল গড়াতেই প্রচারিত হতে থাকে সন্দেশখালি-১ ব্লকের তৃণমূল সভাপতির শাহজাহান শেখের অডিও-বার্তা। ওই অডিও-বার্তায় যে ব্যক্তির কণ্ঠস্বর শোনা যাচ্ছে, তিনি নিজেই নিজেকে ‘শেখ শাহজাহান’ বলে পরিচয় দিয়েছেন। যেখানে নিজেকে তিনি ‘নির্দোষ’ বলে দাবি করে ‘ষড়যন্ত্রে’র তত্ত্ব খাড়া করেছেন তিনি। ঘোষণা করেছেন, “অপরাধ প্রমাণ করতে পারলে নিজের হাতে মুন্ডু কাটব।”

গ্রামবাসী এবং দলের সমস্ত পদাধিকারীর উদ্দেশে ওই ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, “এই সব ইডি, সিবিআইকে নিয়ে ভয় পাওয়ার কোনো কারণ নেই। শুভবুদ্ধিসম্পন্ন মানুষ বুঝতে পারছ, পুরোটাই চক্রান্ত। ওরা আমায় দমাতে পারলে মনে করছে সন্দেশখালির তৃণমূল দুমড়ে যাবে। এতে ভয় পাওয়ার কিছুই নেই। আমায় মতো হাজারো হাজারো শেখ শাহজাহান আছে।”

কেন্দ্রীয় এজেন্সিকে কাঠগড়ায় তুলে ওই কণ্ঠস্বরকে আরও বলতে শোনা যায়, “ইডি-সিবিআই যেটা করছে সেটা ষড়যন্ত্র। আমি কোনও দিন অন্যায়ের সঙ্গে যুক্ত ছিলাম না। কেউ যদি প্রমাণ করতে পারে আমি অপরাধের সঙ্গে যুক্ত, তাহলে নিজের মুণ্ডু কেটে ফেলব। আপনারা আমার উপর আস্থা রাখুন। আমি দুর্নীতি করিনি। যতদিন বেঁচে থাকব অন্যায় প্রশ্রয় দেব না। আমার কী হবে আমি কোথায় যাব সেটা ভাবার দরকার নেই। তৃণমূল কর্মীদের কাছে আমার আহ্বান আপনারা দলের সঙ্গে থাকুন।”

আরও পড়ুন: ১৭ ঘন্টার ম্যারাথন তল্লাশি! রেশন দুর্নীতিতে গ্রেফতার জ্যোতিপ্রিয় ‘ঘনিষ্ঠ’ শঙ্কর আঢ্য

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: গুরুত্বহীন ম্যাচে নেপালকে ২১ রানে হারাল বাংলাদেশ

বাংলাদেশ: ১০৬ (১৯.৩ ওভারে) (শাকিব আল হাসান ১৭, সোমপাল কামি ২-১০, সন্দীপ লামিছানে ২-১৭) নেপাল:...

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

আরও পড়ুন

স্বস্তির খবর, বৃহস্পতি-শুক্র নাগাদ দক্ষিণবঙ্গে বর্ষা আসার সম্ভাবনা

শ্রয়ণ সেন গরমে প্রাণ ওষ্ঠাগত। কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলি গরমে ধুঁকছে। তাপমাত্রা ৩৭-৩৮ ডিগ্রি হলেও ‘রিয়েল...

দক্ষিণবঙ্গে বর্ষার জন্য এখনও অন্তত দিনসাতেকের অপেক্ষা, তবে হালকা বৃষ্টির সম্ভাবনা রোজ   

খবর অনলাইন ডেস্ক: গরমে আবার হাঁসফাঁস অবস্থা কলকাতা-সহ দক্ষিণবঙ্গে। সারা দিন ভ্যাপসা গরম। ভ্যাপসা...

কলকাতায় বিজেপি-র পার্টি অফিস খাঁ খাঁ, বাইরে যথারীতি পুলিশি প্রহরা

কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'চারশো পার'-এর স্বপ্ন চুরমার। বাংলায় যা ছিল, সেটাও ধরে রাখতে...