Homeখবররাজ্যছবির পর আসতে পারে ভিডিও, দলবদলের জল্পনায় জল ঢেলেও দাবি হিরণের

ছবির পর আসতে পারে ভিডিও, দলবদলের জল্পনায় জল ঢেলেও দাবি হিরণের

প্রকাশিত

কলকাতা: তৃণমূলে যোগদানের জল্পনা উড়িয়ে দাবি করলেন খড়্গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকের পর জানিয়ে দিলেন, ‘বিজেপিতেই আছি, থাকব’।

হিরণের দাবি, পাল্টা দাবি তৃণমূলের

শনিবার সাংবাদিক বৈঠকে হিরণ বলেন, পশ্চিম মেদিনীপুরের তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে তাঁর যে ছবি ভাইরাল হয়েছে, তা বিকৃত করা হয়েছে। তিনি অন্য কোনো দলে যাচ্ছেন না। বিজেপিতেই থাকছেন। তৃণমূলের নেতাদের এখন চোর অপবাদ শুনতে হচ্ছে। তৃণমূলে যাওয়ার প্রশ্নই উঠছে না। উল্টে তাঁর দাবি, তৃণমূলে অনেক সৎ নেতা বিজেপিতে যোগ দিতে চাইছেন।

তাঁর মতে, বিজেপিকে আঘাত করতেই এই পরিকল্পনা করা হয়েছে। হিরণের সংযোজন, ‘‘শুধু ছবি কেন এর পর ভিডিয়োও আসতে পারে।’’

হিরণের কথায়, “তৃণমূলের সৎ নেতারা আমাকে বলেছেন, পশ্চিমবঙ্গকে বাঁচাতে তাঁরা বিজেপিতে আসবেন। সকলেই চোরের দলে নাম লিখিয়েছেন। তবে যাঁরা সততার সঙ্গে রাজনীতি করছেন তাঁরা বিজেপিতে আসছেন। অনেকেই শুভেন্দু অধিকারী, মিঠুন চক্রবর্তী এবং আমার সঙ্গে যোগাযোগ রাখছেন”।

অন্য দিকে, তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলার কোঅর্ডিনেটর অজিত মাইতি সংবাদ মাধ্যমের কাছে বলেন, ‘‘ও (হিরণ) আমার সঙ্গে অভিষেকের দফতরে গিয়েছিল। এতে কোনও ভুল নেই। যে ছবিটি প্রকাশ পেয়েছে তা ১০০ শতাংশ সত্যি। তাতেও কোনও ভুল নেই।’’ এ প্রসঙ্গে তৃণমূল নেতার আরও সংযোজন, ‘‘ওকে বলা হয়েছে, এখন তোমাকে অপেক্ষা করতে হবে। ও তো আমাদের কাছে আত্মসমর্পণ করেছিল। এখন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে ও।’’

হিরণের নিশানায় দেব!

একই সঙ্গে তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেতা দেবকে আক্রমণ করে হিরণ বলেন, “মাননীয় সাংসদ দীপক অধিকারী ওরফে দেব এনামুল হকের থেকে টাকা নিয়েছেন। সেজন্য তাঁকে সিবিআই এবং ইডি ডেকে পাঠিয়েছে। সেই কেস চলছে। সেই কেসে যদি দোষী সাব্যস্ত হন, যদি তাঁকে জেলে হয়, তাহলে আমার সবথেকে দুশ্চিন্তা থাকবে মিঠুনদা’কে (প্রজাপতি সিনেমায় দেব এবং মিঠুন একসঙ্গে কাজ করেছেন) নিয়ে”।

এ রকম এক চাঞ্চল্যকর অভিযোগের পর দেব যদি মামলা করেন তা হলে কী হবে? হিরণ বলেন, “মামলা করতেই পারেন। তবে দেব যদি বলেন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বা তিনি নির্দোষ হন তাহলে দেবের পাশে দাঁড়াব”।

প্রসঙ্গত, কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, তৃণমূল অফিসের সোফায় বসে রয়েছেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। কানে মোবাইল। ওই একই সোফায় কিছুটা দূরে মোবাইল হাতে নিয়ে বসে রয়েছেন তৃণমূল নেতা অজিত মাইতি। হিরণের দলবদলের জল্পনার মাঝে এমন ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রাজনৈতিক মহল তোলপাড়। অজিতের সঙ্গে হিরণের ছবি ছড়িয়ে পড়ার পরই হিরণের পদ্ম ফুল ছেড়ে জোড়াফুল শিবিরে ফেরার জল্পনা জোরালো হয়।

আরও পড়ুন: প্রার্থীতালিকা ঘোষণা করল বিজেপি, ত্রিপুরা ধরে রাখতে বাংলার কৌশল!

সাম্প্রতিকতম

৯০০ টাকার মধ্যে এই ৮ টি ব্র্যান্ড থেকে নিতে পারেন মেন্স কো-অর্ড সেট

ফ্যাশন এখন শুধু টি-শার্ট, পাঞ্জাবি, শার্ট এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ নেই৷ বর্তমানে ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷

১০ দিনের পুলিশি হেফাজতে সন্দেশখালির শাহজাহান

কলকাতা: সন্দেশখালিতে ইডি-র ওপর হামলার ৫৫ দিন পর মিনাখাঁ থেকে গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা...

৫৫ দিন পর পুলিশের জালে সন্দেশখালির শাহজাহান

কলকাতা: ৫৫ দিন 'নিখোঁজ' থাকার পর শেষ পর্যন্ত পুলিশের হাতে ধরা পড়লেন সন্দেশখালির তৃণমূল নেতা...

সংকটে কংগ্রেস সরকার, ‘ট্রাবলশুটার’কে হিমাচলে পাঠাল কংগ্রেস

হিমাচলপ্রদেশ রাজ্যসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর জয়ের পর সংকটে সুখবিন্দর সিং সুখুর কংগ্রেস সরকার। বিরোধী...

আরও পড়ুন

১০ দিনের পুলিশি হেফাজতে সন্দেশখালির শাহজাহান

কলকাতা: সন্দেশখালিতে ইডি-র ওপর হামলার ৫৫ দিন পর মিনাখাঁ থেকে গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা...

৫৫ দিন পর পুলিশের জালে সন্দেশখালির শাহজাহান

কলকাতা: ৫৫ দিন 'নিখোঁজ' থাকার পর শেষ পর্যন্ত পুলিশের হাতে ধরা পড়লেন সন্দেশখালির তৃণমূল নেতা...

শাহজাহানের দ্রুত গ্রেফতারি চেয়ে রাজ্যকে চিঠি রাজ্যপালের!

কলকাতা: কলকাতা: সন্দেশখালির 'নিখোঁজ' তৃণমূল নেতা শেখ শাহজাহানকে গ্রেফতার করতে পারবে রাজ্য পুলিশ। সোমবার...