Homeরাজ্যহুগলিহরিপালে শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমে দুঃসাহসিক চুরি, ভাঙচুর

হরিপালে শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমে দুঃসাহসিক চুরি, ভাঙচুর

প্রকাশিত

হুগলি: আবারও আশ্রমে দুঃসাহসিক চুরি। লুঠ হয়েছে গয়না এবং প্রণামীর কয়েক হাজার টাকা। সিসি টিভি ক্যামেরা-সহ আসবাবপত্র ভাঙচুর। হরিপাল চক্‌চণ্ডীনগর শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমের ঘটনা।

haripal 2

ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা নাগাদ মন্দিরে ঢুকেই চক্ষু চড়কগাছ অবস্থা পুরোহিতের। তিনি দেখেন, মন্দিরের বেশ কয়েকটি ঘরের জানালা ভাঙা। এর পরই তাঁর চিৎকারে স্থানীয়রা আশ্রমে চলে আসে।

haripal 4

আশ্রমের সহ-সভাপতি শ্যামসুন্দর দাস জানান, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ তাঁর কাছে এই চুরির খবর যায়। তৎক্ষণাৎ আশ্রমে পৌঁছে তিনি দেখেন মন্দিরের জানালা ভাঙা। মন্দিরের ভিতর প্রণামী বাক্স নেই। সারদামায়ের গলার সোনার হার ও সাধু নিবাসের সিসি টিভি-র হার্ড ডিস্ক ভাঙা হয়েছে।

haripal 1

হরিপাল থানায় লিখিত অভিযোগে শ্যামসুন্দরবাবু লেখেন, ড্রয়ার থেকে নগদ পাঁচ হাজার টাকা এবং প্রণামী বাক্স থেকে আনুমানিক ২৫ হাজার টাকা চুরি গিয়েছে। ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন আশ্রম সহ-সভাপতি।

haripal 3

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, মন্দিরের পিছনের বাগান থেকে উদ্ধার হয়েছে মদের বোতল গ্লাস-সহ খাবারের প্যাকেট। চুরি করবার আগে মন্দিরের পেছনে বাগানে বসে মদ্যপান করেছিল চোরের দল, এমনটাই অনুমান।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

ইন্ডিয়া জোট সরকার গঠন করলে বাইরে থেকে সমর্থন, কেন বললেন মমতা

পঞ্চম দফা ভোটের আগেই ইন্ডিয়া জোট নিয়ে দলের অবস্থান স্পষ্ট করলেন তৃণমূল নেত্রী। কেন তিনি মনে করছেন ইন্ডিয়া জোট সরকার গড়বে, তা আগেই স্পষ্ট করে দেন মমতা।

স্থান মাহাত্ম্যে ত্রিবেণী ও সপ্তগ্রামের কথা

১৫৩০ - ৪০ সালে 'চৈতন্যভাগবত' গ্রন্থে সপ্তগ্রামের বর্ণনা পাওয়া যায়। হুগলির তখন বাংলার বাণিজ্যের অন্যতম ঘাঁটি।

বিএইচসিডিএ হুগলি জেলার প্রথম বার্ষিক সাধারণ সম্মেলন হয়ে গেল ব্যান্ডেলে

বেঙ্গল হোমিওপ্যাথিক কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশন বা বিএইচসিডিএ (হুগলি) জেলার প্রথম বার্ষিক সাধারণ সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল ব্যান্ডেলে।