Homeরাজ্যহুগলিহরিপালে শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমে দুঃসাহসিক চুরি, ভাঙচুর

হরিপালে শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমে দুঃসাহসিক চুরি, ভাঙচুর

প্রকাশিত

হুগলি: আবারও আশ্রমে দুঃসাহসিক চুরি। লুঠ হয়েছে গয়না এবং প্রণামীর কয়েক হাজার টাকা। সিসি টিভি ক্যামেরা-সহ আসবাবপত্র ভাঙচুর। হরিপাল চক্‌চণ্ডীনগর শ্রীরামকৃষ্ণ সারদা আশ্রমের ঘটনা।

haripal 2

ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা নাগাদ মন্দিরে ঢুকেই চক্ষু চড়কগাছ অবস্থা পুরোহিতের। তিনি দেখেন, মন্দিরের বেশ কয়েকটি ঘরের জানালা ভাঙা। এর পরই তাঁর চিৎকারে স্থানীয়রা আশ্রমে চলে আসে।

haripal 4

আশ্রমের সহ-সভাপতি শ্যামসুন্দর দাস জানান, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ তাঁর কাছে এই চুরির খবর যায়। তৎক্ষণাৎ আশ্রমে পৌঁছে তিনি দেখেন মন্দিরের জানালা ভাঙা। মন্দিরের ভিতর প্রণামী বাক্স নেই। সারদামায়ের গলার সোনার হার ও সাধু নিবাসের সিসি টিভি-র হার্ড ডিস্ক ভাঙা হয়েছে।

haripal 1

হরিপাল থানায় লিখিত অভিযোগে শ্যামসুন্দরবাবু লেখেন, ড্রয়ার থেকে নগদ পাঁচ হাজার টাকা এবং প্রণামী বাক্স থেকে আনুমানিক ২৫ হাজার টাকা চুরি গিয়েছে। ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন আশ্রম সহ-সভাপতি।

haripal 3

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, মন্দিরের পিছনের বাগান থেকে উদ্ধার হয়েছে মদের বোতল গ্লাস-সহ খাবারের প্যাকেট। চুরি করবার আগে মন্দিরের পেছনে বাগানে বসে মদ্যপান করেছিল চোরের দল, এমনটাই অনুমান।

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

স্থান মাহাত্ম্যে ত্রিবেণী ও সপ্তগ্রামের কথা

১৫৩০ - ৪০ সালে 'চৈতন্যভাগবত' গ্রন্থে সপ্তগ্রামের বর্ণনা পাওয়া যায়। হুগলির তখন বাংলার বাণিজ্যের অন্যতম ঘাঁটি।

বিএইচসিডিএ হুগলি জেলার প্রথম বার্ষিক সাধারণ সম্মেলন হয়ে গেল ব্যান্ডেলে

বেঙ্গল হোমিওপ্যাথিক কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশন বা বিএইচসিডিএ (হুগলি) জেলার প্রথম বার্ষিক সাধারণ সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল ব্যান্ডেলে।

প্রকাশ্য দিবালোকে শুট-আউট, গাড়ি থেকে নেমে খুন যুবকের

হুগলি : প্রকাশ্য দিবালোকে জাতীয় সড়কে গুলি করে খুন এক ব্যক্তিকে। খুনের পরই ঘটনাস্থল...