Homeখবররাজ্যঅসুস্থ মুকুল রায় ভর্তি হাসপাতালে, কী হয়েছে তাঁর

অসুস্থ মুকুল রায় ভর্তি হাসপাতালে, কী হয়েছে তাঁর

প্রকাশিত

কলকাতা: এখন আর রাজনীতির ময়দানে সে ভাবে দেখা যায় না মুকুল রায়কে। অসুস্থতার কারণে রবিবার তাঁকে ভর্তি করা হল ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে।

সূত্রের খবর, গত শুক্রবারই মুকুল রায় হাসপাতালে এসে শারীরিক পরীক্ষা করিয়েছিলেন। কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের বিধায়ক স্নায়ুজনিত সমস্যায় ভুগছেন বলে জানা যায়। নিউরোলজিক্যাল সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, স্নায়বিক সমস্যা হঠাৎ বেড়ে যাওয়ায় মুকুল রায়কে রাতে হাসপাতালে ভর্তি করা হয়। ডা. সঞ্জয় সিংয়ের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। এখন সোমবার তাঁর অবস্থা স্থিতিশীল। একাধিক পরীক্ষা করা হচ্ছে। তবে এখনই ছাড়া হচ্ছে না। একটু পর্যবেক্ষণে রেখে চিকিৎসকরা দেখতে চাইছেন। আরও ২-৩ দিন হাসপাতালে রাখা হতে পারে তাঁকে।

পরিবার সূত্রে খবর, আপাতত ভালো আছেন মুকুল রায়। প্রয়োজনীয় সব পরীক্ষা চলছে। মনিটর করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। স্বাভাবিক কথাবার্তা বলতে পারছেন তিনি।

জানা গিয়েছে, আগে থেকে পরিকল্পনা করেই চিকিত্‍সার জন্য তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। সল্টলেকের বদলে সম্প্রতি কল্যাণীর বাড়িতে থাকছিলেন তিনি। যেহেতু মুকুল রায় কল্যাণী থেকে আসবেন তাই অহেতুক ঝুঁকি না-নিয়ে রবিবার রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, এক সময় তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডকে বর্তমানে রাজনীতিতে দেখাই যায় না। ২০১৫ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। ২০২১ সালে বিজেপির টিকিটে লড়াই করে কৃষ্ণনগর থেকে জিতে আসেন। শোনা যায়, ভোটের কিছুদিন পরেই অভিষেক উপস্থিতিতে তৃণমূল ভবনে ফের ঘাসফুল শিবিরে ফেরেন মুকুল। যা নিয়ে তৈরি হয় টানাপোড়েন। মকুলের বিধায়ক পদ বাতিলের দাবি করে বিজেপি।

আরও পড়ুন: বকেয়া ডিএ-র দাবিতে মঙ্গলবার ফের কর্মবিরতির ডাক

সাম্প্রতিকতম

গার্ডেননরিচ কাণ্ডে সম্পূর্ণ রিপোর্ট জমা পড়ার আগে ৩ ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল পুরসভা

বহুতল ভেঙে পড়ার পর ঘটনার তদন্ত করতে সাত সদস্যের একটি কমিটি গঠন করে কলকাতা পুরসভা। এই কমিটিকে মোট আটটি বিষয়ে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছিল। শুক্রবার ওই কমিটি ছ’টি বিষয়ের তদন্ত রিপোর্ট পুর কমিশনার ধবল জৈনের কাছে জমা দেয়।

কেন বোর্নভিটাকে স্বাস্থ্যকর পানীয় নয় বলল কেন্দ্র?

খাদ্য সুরক্ষা এবং নিয়ামক (এফএসএস) আইন (২০০৬) অনুযায়ী স্বাস্থ্যকর পানীয়ের কোনও নির্দিষ্ট সংজ্ঞা নেই। এনসিপিসিআর তদন্তে দেখে যে, বোর্নভিটায় রয়েছে নির্ধারিত মাত্রার অতিরিক্ত চিনি।

এক অভিনব কৌশলে ভোট প্রচার যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

কলকাতা: এক অভিনব কায়দায় প্রচার করতে দেখা গেল যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের। গ্রামাঞ্চলে...

ঘণ্টায় গতিবেগ ২২০০ কিমি, উন্নত র‍্যাডার… এই মারাত্মক ৯৭টি যুদ্ধবিমান পাচ্ছে ভারতীয় বায়ুসেনা

নয়াদিল্লি: দেশীয় যুদ্ধবিমান তেজস এমকে ১এ কেনার জন্য টেন্ডার জারি করেছে প্রতিরক্ষামন্ত্রক। ভারতীয় বিমান...

আরও পড়ুন

এক অভিনব কৌশলে ভোট প্রচার যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

কলকাতা: এক অভিনব কায়দায় প্রচার করতে দেখা গেল যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের। গ্রামাঞ্চলে...

জ্যোতিপ্রিয়র বোলপুর-সল্টলেকের বাড়ি বাজেয়াপ্ত, রেশন দুর্নীতি মামলায় বিপুল সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

কলকাতা: রাজ্যের প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক-সহ তিনজনের বিপুল সম্পত্তি বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।...

পাহাড়ে নিয়োগ দুর্নীতিতে পার্থর বিরুদ্ধে এফআইআর করল রাজ্য সরকার 

কলকাতা: জিটিএ-তে শিক্ষক নিয়োগ মামলায় রাজ্য সরকারের এফআইআর। রাজ্য সরকারের করা সেই এফআইআর-এ শাসক...