Homeবিনোদনঅস্কারে রেড কার্পেটে উজ্জ্বল নক্ষত্র দীপিকা, ‘82°E’-র রহস্য কী?

অস্কারে রেড কার্পেটে উজ্জ্বল নক্ষত্র দীপিকা, ‘82°E’-র রহস্য কী?

প্রকাশিত

অস্কারের মঞ্চে দীপিকা পাড়ুকোন। পরনে কালো লুই ভিতো অফ শোল্ডার পোশাক, মোহময়ী বলিউড সুপারস্টার। তাঁর এই অসাধারণ লুকে কুপোকাত হয়েছে নেটমহল।

কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দীপিকার লুক ভীষণ ভাবে নজর কেড়েছিল। সেখান থেকেই দর্শকদের মধ্যে তৈরি হয়েছিল প্রত্যাশা।

অস্কারের মঞ্চে তাঁর দেখা মিলল এই বিখ্যাত ব্র্যান্ড লুইস ভিউশন-এর  মারমেড ইভিনিং গাউনে। এই গাউনে দীপিকাকে মৎসকন্যার থেকে কোনও অংশে কম লাগছিল না।

লং স্লিভের সুইটহার্ট নেকলাইনের এই গাউনে দীপিকাকে দারুণ মানিয়েছে। হাতে ভিক্টোরিয়ান স্টাইলের গ্লাভস, চুল বাঁধা আর সেই সঙ্গে তাঁর সিগনেচার স্টাইলে আইলাইনার লাগিয়েছেন। দীপিকার পুরো লুকটি কমপ্লিট করেছিল হিরে বসানো এই স্টেটমেন্ট নেকলেস।

এত কিছুর মধ্যে নজর কাড়ল দীপিকার ঘাড়ের ট্যাটু। যেখানে লেখা ছিল 82°E।

‘82°E’– ‘এইটি টু ইস্ট’। প্রথমে হয়ত ভক্তদের অনেকেই ভেবেছিলেন এটা দীপিকার নতুন কোনও  সিনেমার নাম। কিন্তু সবাইকে তাক লাগিয়ে অভিনেত্রী নাম লেখালেন ব্যবসায়ীর তালিকায়। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি দীপিকার মুকুটে যুক্ত হয়েছে আরেকটি পালক। সম্প্রতি তিনি লঞ্চ করেছেন নিজস্ব সেলফ কেয়ার ব্র্যান্ড ‘এইটি টু ইস্ট’।

যা আসলে দীপিকার নতুন বিউটি ব্র্যান্ডকে ট্রিবিউট। বিদেশি ব্র্যান্ডের নামী দামী প্রসাধনীর সঙ্গে পাল্লা দেয় দীপিকার 82°E। মানুষের কাছে আরও সহজে পৌঁছে যাওয়ার লক্ষ্যেই তাঁর এই প্রয়াস। এছাড়াও তাঁর ব্র্যান্ডে কাজ করে প্রচুর মহিলা স্বনির্ভর হয়েছেন। এটি দীপিকার প্রথম ট্যাটু নয়। এর আগেও ঘাড়ে একটি ট্যাটু ছিল, যেখানে লেখা ছিল আর কে (RK) অর্থাৎ তাঁর প্রাক্তন রনবীর কাপুরের নাম, পরে অবশ্য তা তিনি সুন্দর পদ্ম ফুলের রূপ দেন।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।