Homeবিনোদনকেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

প্রকাশিত

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো হয় মিঠুন চক্রবর্তীকে। শেষ পাওয়া খবর অনুযায়ী, চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা অভিনেতা এবং বিজেপি নেতা। চিকিৎসকদের সঙ্গে স্বাভাবিক কথাও বলেছেন তিনি।

জানা গিয়েছে, অভিনেতার অবস্থা স্থিতিশীল। অভিনেতার শরীরে ডানদিকটা খানিক দুর্বল হয়ে গিয়েছে। হাত নাড়াতে কষ্ট হচ্ছে। অস্বস্তিও রয়েছে। তবে এখন তিনি পুরোপুরি সজ্ঞানে। শারীরিক অবস্থাও আগের থেকে ভালো। প্রয়োজন অনুযায়ী হালকা খাবারও দেওয়া হয়েছে তাঁকে।

হাসপাতালের তরফে শনিবার সন্ধেবেলা এক বিবৃতিতে জানানো হয়েছে, ব্রেনস্ট্রোকেই আক্রান্ত হয়েছেন ৭৩ বছরের এই অভিনেতা। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় যার নাম Ischemic Cerebrovascular Accident বা ইস্কিমিক স্ট্রোক।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অভিনেতার জন্য একটি বিশিষ্ট চিকিৎসকের টিম তৈরি করা হয়েছে। যেখানে একজন নিউরো চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং গ্যাস্ট্রো এন্ট্রোলজিস্টও রয়েছেন। প্রতি মুহূর্তে অবজারভেশনে রাখা হয়েছে তাঁকে।

দুপুরে মিঠুনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর উদ্বেগ দেখে দেয় ভক্তমহলে। প্রথমে জানা যায়, শুটিং চলাকালীন স্ট্রোক হয় তাঁর। তবে কিছুক্ষণ পর তাঁর পরিবারের সদস্যরা জানান সুস্থই রয়েছেন অভিনেতা। মিঠুনের বড় ছেলে মিমো মুম্বই থেকে বলেন, “বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। তাঁর রুটিন চেক-আপ হচ্ছে। সুগার লেভেল পরীক্ষা করানোর জন্যই বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপনারা যে বাবাকে নিয়ে এত চিন্তিত, তা দেখে ভাল লাগল। ধন্যবাদ।” যদিও হাসপাতালে বয়ান বলছে ব্রেনস্ট্রোকই হয়েছে তাঁর। শেষমেশ মিঠুনের সুস্থতার কথা জানতে পেরে স্বস্তি পেলেন সকলেই।

আরও পড়ুন: ‘উত্তপ্ত’ সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা, থমথমে এলাকা

সাম্প্রতিকতম

সিকিমে আটকে ১২০০ পর্যটক, আবহাওয়া অনুকূল হলে বিমানে উদ্ধারের পরিকল্পনা

সিকিমের পরিস্থিতির কারণে ১০ নম্বর জাতীয় সড়ক বিপর্যস্ত হয়েছে। এই পরিস্থিতিতে পর্যটকদের যাতায়াতের জন্য বিকল্প পথ নির্ধারণ করেছে পশ্চিমবঙ্গের কালিম্পঙের জেলা প্রশাসন।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...

আইসিসি টি২০ বিশ্বকাপ: সুপার ৮-এ জায়গা করে নিল আফগানিস্তান, ছিটকে গেল নিউজিল্যান্ড  

পাপুয়া নিউ গিনি: ৯৫ (১৯.৫ ওভারে) (কিপলিন দোরিগা ২৭, ফজলহক ফারুকি ৩-১৬, নবীন-উল-হক ২-৪) আফগানিস্তান:...

সস্তার এই অবস্থা! চিন থেকে অস্ত্র কিনে পস্তাচ্ছে বাংলাদেশ

চিনা সামরিক সরঞ্জামের দীর্ঘসময়ের ক্রেতা বাংলাদেশ। চিন থেকে অস্ত্র কিনে এখন পস্তাতে হচ্ছে বাংলাদেশকে।...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...