Homeবিনোদনবিরাট কোহলির বায়োপিকে কি দেখা যাবে দক্ষিণী অভিনেতা রামচরণকে?

বিরাট কোহলির বায়োপিকে কি দেখা যাবে দক্ষিণী অভিনেতা রামচরণকে?

প্রকাশিত

দক্ষিণী সুপারস্টার রাম চরণের ক্যারিয়ারের বয়স ১৬ বছরের বেশি। কিন্তু এখনো অনেক স্বপ্ন পূরণের বাকি। সম্প্রতি নিজের এক অপূর্ণ ইচ্ছা নিয়ে কথা বলেছেন এই দক্ষিণী তারকা।

‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি অস্কার জয়ের পর রাম চরণ আর জুনিয়র এনটি আর নানাভাবে চর্চায় উঠে আসছেন রাম চরণ। ২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘আরআরআর’। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিলে এই ছবি।

এস এস রাজামৌলি পরিচালিত এই ছবির গান ‘নাটু নাটু’ সম্প্রতি সেরা মৌলিক গান হিসাবে পেয়েছে অস্কার। ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি লিখেছেন চন্দ্র বোস এবং সুর করেছেন এমএম কীরাবাণী। 

শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেতা রাম চরণ নাকি গোপনে একটা হলিউড ছবি সই করে ফেলেছেন। তিনি আরও জানান, শুধু তেলুগু ছবি নয়, হিন্দি ছবি করতেও তিনি আগ্রহী।

তিনি এক সাক্ষাৎকারে জানান, ‘বিরাট কোহলির ওপর যদি জীবনচিত্র বানানো হয়, তাহলে নিশ্চয় আমি সেই ছবিতে বিরাটের ভূমিকায় অভিনয় করতে চাইব। বিরাটের জীবন খুবই অনুপ্রেরণা দেয় আমাকে। তাই এরকম একটা ছবিতে অভিনয় করতে পারলে নিজেকে লাকি মনে করব। আর খেলার প্রতি আমার প্রেম অনেক আগে থেকেই রয়েছে।’

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।