Homeবিনোদন২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং...

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং  

প্রকাশিত

খবর অনলাইন ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং। জনপ্রিয় সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’-এ রোশন সিং সোধির চরিত্রে অভিনয় করে নাম করেছেন গুরুচরণ। গত ২২ এপ্রিল থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত শুক্রবার ১৭ মে নিজেই ঘরে ফিরে এসেছেন।

মুম্বই যাবেন বলে ২২ এপ্রিল ঘর থেকে বেরোন গুরুচরণ সিং। মুম্বই বিমানবন্দর তাঁকে আনার জন্য সেখানে হাজির ছিলেন তাঁর বন্ধু ভক্তি সোনি। কিন্তু গুরুচরণ মুম্বই যাননি। চার দিন ধরে খোঁজাখুঁজি করেও তাঁর কোনো খবর না পাওয়ায় তাঁর বাবা হরগিত সিং দিল্লি পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেন। পুলিশ তাঁর সন্ধানে নামে।

দিল্লি পুলিশের প্রাথমিক তদন্ত থেকে জানা যায়, গুরুচরণকে শেষ দেখা গিয়েছিল দিল্লির পালাম বিমানবন্দরের কাছে। পালাম এলাকাতেই তিনি তাঁর ফোন ফেলে যান। উদ্ধার করা সিসিটিভি ফুটেজে দেখা যায়, পালাম এলাকাতেই অভিনেতা একটা ই-রিকশা থেকে আরেকটা ই-রিকশায় উঠছেন। প্রাথমিক তদন্তে পুলিশের মনে হয়েছিল, তিনি সব কিছু ছক কষে দিল্লির বাইরে চলে গিয়েছেন। 

পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রে পুলিশ জানতে পারে, ইদানীং গুরুচরণ আধ্যাত্মিকতার দিকে ঝুঁকছিলেন। প্রায়ই আধ্যাত্মিকতার কথা বলতেন। এমনকি পাহাড়ে যাওয়ার কথাও নাকি বলতেন।

গুরচরণ সিংকে খুঁজে বার করার জন্য দিল্লি পুলিশ মুম্বইয়ে ‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়ালের সেটে গিয়েছিল। তারা দিল্লি ও মুম্বইয়ের অন্তত ৫০ জনের কাছ থেকে গুরচরণ সিংয়ের উধাও হয়ে যাওয়া সম্পর্কে বয়ান নিয়েছিল। এ ছাড়াও অভিনেতার খোঁজ পাওয়ার জন্য তারা হরিয়ানা, পাঞ্জাব আর উত্তরাখণ্ডেও লোক পাঠিয়ে ছিল। কিন্তু এ ক’দিন গুরুচরণ পঞ্জাবেই ছিলেন এবং শেষ পর্যন্ত ঘরে ফিরে এলেন।     

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুরচরণ সিংয়ের সঙ্গে পুলিশ আধিকারিকদের যা কথাবার্তা হয়েছে তা থেকে জানা যাচ্ছে তিনি ধার্মিক যাত্রায় বেরিয়ে গিয়েছিলেন। গত ২৫ দিন ধরে তিনি অমৃতসর, লুধিয়নার মতো শহরে কয়েকটি গুরুদ্বারে থেকেছেন। শেষ পর্যন্ত তাঁর মনে হয়েছে, তাঁর ঘরে ফিরে যাওয়া উচিত এবং ঘরে ফিরে এসেছেন।

আরও পড়ুন

নিখোঁজ ‘তারক মেহতা’ খ্যাত গুরুচরণ সিং শীঘ্রই বিয়ে করতেন, অভিনেতা আর্থিক সংকটেও পড়েছিলেন

এখনও বেপাত্তা ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং, পুলিশের সন্দেহ ‘উধাও’ হওয়ার ছক নিজেই কষেছিলেন

“হাম সব বহুত পরেশান হ্যাঁয়”, বললেন ‘তারক মেহতা…’র নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিংয়ের বাবা

‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং ইদানীং আধ্যাত্মিকতার দিকে ঝুঁকছিলেন, বলছেন আত্মীয়-বন্ধুরা

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: কোন ৮ দেশ সুপার ৮-এ, দেখে নিন ক্রীড়াসূচি

খবর অনলাইন ডেস্ক: এবারের টি২০ বিশ্বকাপের সুপার ৮-এর খেলা শুরু হচ্ছে বুধবার ১৯ জুন।...

ইউরো কাপ ২০২৪: ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে রোমানিয়ার পক্ষে সর্বাধিক গোলে জয়  

রোমানিয়া: ৩ (নিকোলে স্টানসিউ, রাজভান মারিন, ডেনিস ড্রাগুস) ইউক্রেন: ০ খবর অনলাইন ডেস্ক: রীতিমতো হইচই...

 ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্স, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ, কত টাকা ক্ষতিপূরণ পাবেন জানেন?

ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্সের জের, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ। ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়, যেখানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এনএ হ্যারিস, কার্যকরী সমিতির সদস্য মেনলা এথেনপা, কম্পিটিশন্স কমিটির চেয়ারপার্সন অনিলকুমার প্রভাকরণ এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান আইএম বিজয়ন প্রমুখ।

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।