Homeবিনোদনএখনও বেপাত্তা ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং, পুলিশের সন্দেহ ‘উধাও’ হওয়ার ছক...

এখনও বেপাত্তা ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং, পুলিশের সন্দেহ ‘উধাও’ হওয়ার ছক নিজেই কষেছিলেন

প্রকাশিত

খবর অনলাইন ডেস্ক: জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’র এক অত্যন্ত জনপ্রিয় কমেডি চরিত্র রোশন সিং সোধি। সেই সোধির চরিত্রে অভিনয় করে সিরিয়াল-দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিলেন গুরুচরণ সিং। গত ২২ এপ্রিল থেকে সেই গুরুচরণ সিং বেপাত্তা। আজ ১২-১৩ দিন পরেও তাঁর খোঁজ মেলেনি। পুলিশের সন্দেহ, গুরুচরণ নিজেই ছক কষে ‘উধাও’ হয়েছেন এবং দিল্লি ছেড়ে চলে গিয়েছেন। দিল্লি পুলিশের সূত্র উদ্ধৃত করে এই খবর দিয়েছে ‘নিউজ ১৮’ (News 18)।

গত ২২ এপ্রিল থেকে নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং। দিল্লি বিমানবন্দরে তাঁকে শেষ দেখা গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, অভিনেতা দিল্লির পালাম অঞ্চলে তাঁর ফোনটি ফেলে চলে গিয়েছেন। ফলে তাঁকে খুঁজে বের করার জন্য যে তদন্ত চলছে, তা কঠিন হয়ে গিয়েছে।

পুলিশ কী বলছে

পুলিশের সূত্র উদ্ধৃত করে ‘নিউজ ১৮’ বলেছে, “যে সিসিটিভি ফুটেজ পুলিশ পুনরুদ্ধার করেছে, তা থেকে দেখা যাচ্ছে অভিনেতা একটা ই-রিকশা থেকে আরেকটা ই-রিকশায় উঠছেন। দেখে মনে হচ্ছে, সব কিছুই তাঁর পরিকল্পনা করা এবং তিনি দিল্লির বাইরে চলে গিয়েছেন।”

সিসিটিভি ফুটেজে ধরা ছবির কথা জানিয়ে দিল্লি পুলিশ আগে বলেছিল, ২২ এপ্রিল দিল্লি বিমানবন্দরের কাছে অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল। সঙ্গে ছিল একটা ব্যাকপ্যাক। মুম্বইগামী উড়ান ধরার জন্য অভিনেতা বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তবে তিনি মুম্বই যাননি, বাড়িতেও ফিরে আসেননি।

অভিনেতার এভাবে উধাও হয়ে যাওয়ার ঘটনায় তাঁর বাবা খুব ভেঙে পড়েন। তিনি বেপাত্তা হয়ে যাওয়ার চার দিন পর দিল্লি পুলিশের কাছে ছেলের নিখোঁজ হওয়ার জন্য ডায়েরি করেন। ২৭ এপ্রিল দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৬৫ ধারামতে এফআইআর দায়ের করে।

দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের কাছে আর্জি

যে দিন থেকে গুরুচরণ সিং নিখোঁজ হয়ে রয়েছেন, সে দিন থেকে তাঁর ফোনও পাওয়া যাচ্ছে না। অভিনেতার উধাও হয়ে যাওয়ার ঘটনা নিয়ে তদন্তের কাজ দ্রুত সম্পন্ন করতে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুরেশ শ্যামল গুপ্ত ২৮ এপ্রিল দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনাই কুমার সাক্সেনার কাছে আবেদন জানান।

দক্ষিণ পশ্চিম দিল্লির ডিসিপি রোহিত মিনা গত সপ্তাহে জানান, অভিনেতার নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা নিয়ে তদন্ত করতে গত সপ্তাহে একটি টিম গঠন করা হয়েছে। মিনাকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই বলেছে, “গুরুচরণের পরিবার একটি অভিযোগ দায়ের করেছে। তাতে বলা হয়েছে, তিনি ২২ এপ্রিল থেকে নিখোঁজ। তাঁর মুম্বই যাওয়ার কথা ছিল, কিন্তু তিনি যাননি। আমরা ভারতীয় দণ্ডবিধির ৩৬৫ ধারামতে একটি মামলা নথিভুক্ত করেছি। গোটা ঘটনাটি নিয়ে তদন্ত করার জন্য আমরা একটি টিমকে দায়িত্ব দিয়েছি। আমাদের প্রযুক্তি টিমও এই ঘটনা নিয়ে কাজ করছে। যেখানে তাঁকে নিজে নিজে হাঁটতে দেখা গিয়েছে, সেই অঞ্চলের সিসিটিভি ফুটেজ নিয়ে আমরা কাজ করে চলেছি।”  

আরও পড়ুন

নিখোঁজ ‘তারক মেহতা’ খ্যাত গুরুচরণ সিং শীঘ্রই বিয়ে করতেন, অভিনেতা আর্থিক সংকটেও পড়েছিলেন

সাম্প্রতিকতম

NEET-UG 2024: প্রশ্নপত্র ফাঁসের অন্যতম পাণ্ডা এবং দুই ‘সল্ভার’ এমবিবিএস ছাত্রকে গ্রেফতার করল সিবিআই

খবর অনলাইন ডেস্ক: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিট-ইউজি (NEET-UG 2024) প্রশ্নপত্র ফাঁসের অন্যতম পাণ্ডা এবং দুই...

তৃণমূলের শহিদ দিবসে কলকাতার একাধিক রাস্তায় যান নিয়ন্ত্রণ, পথে বেরোতে হলে জেনে নিন বিস্তারিত

তৃণমূলের শহিদ দিবস উপলক্ষে কলকাতার বিভিন্ন রাস্তায় যানজটের আশঙ্কা রয়েছে। কলকাতা পুলিশ আগেভাগেই বিশেষ ব্যবস্থা নিয়েছে। রবিবার ধর্মতলা ও আশপাশের এলাকায় যান নিয়ন্ত্রণ থাকবে।

কারফিউতেও জারি মৃত্যু, ঢাকায় অন্তত ৭ জন নিহত

ঢাকা, বাংলাদেশ: কারফিউ সত্ত্বেও ঢাকায় হিংসার ঘটনা ঘটেছে, যার ফলে অন্তত ৭ জন নিহত হয়েছেন। এই পরিস্থিতিতে শহরের বিভিন্ন স্থানে উত্তেজনা বিরাজ করছে এবং নিরাপত্তা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণ করছে।

দীর্ঘ সময় ধরে বসে বসে একটানা কাজ, পিঠের ব্যথায় কাতর? কী খাবেন, কী বলছে গবেষণা

আজকাল বেশির ভাগ মানুষ একটানা বসে বসে এসির ঠান্ডা ঘরে কাজ করে। কাজের ব্যস্ততা...

আরও পড়ুন

‘আধ্যাত্মিক যাত্রা’য় গিয়েছিলাম, ফেরার পরিকল্পনা ছিল না’, মুখ খুললেন ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং

খবর অনলাইন ডেস্ক: এত দিন পরে মুখ খুললেন বিখ্যাত সিরিয়াল অভিনেতা গুরুচরণ সিং। দিল্লির...

প্রকাশিত হল আশা ভোঁসলের জীবনী ‘স্বরস্বমিনী আশা’, অনুষ্ঠানে গায়িকার পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

অনুষ্ঠানের একটি বিশেষ মুহূর্তে, গায়ক সোনু নিগম তাঁর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার প্রকাশ হিসেবে আশা ভোঁসলের পা ধুয়ে দেন।

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত ধরে রিসেপশনে সোনাক্ষী, কী পোশাক পরলেন বাবা-মা?

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত রিসেপশনে সোনাক্ষী। অনুষ্ঠানিক বিবাহের পর নবদম্পতি দাদারের বাস্তিয়ানে এক জাঁকজমকপূর্ণ রিসেপশনের আয়োজন করেন।
বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী? মানসিক স্বাস্থ্য ভাল রাখার ৮ টি অভ্যাস