Homeবিনোদনপ্রযোজক ও মা-এর সাথে ঝগড়া সারার, কী সিক্রেট ফাঁস করলেন ভিকি?

প্রযোজক ও মা-এর সাথে ঝগড়া সারার, কী সিক্রেট ফাঁস করলেন ভিকি?

প্রকাশিত

রূপোলি পর্দায় এই প্রথমবার জুটি বাঁধলেন সারা আলি খান ও ভিকি কৌশল। ঢোল বাজিয়ে ছবির প্রোমোশন করেন ভিকি । এক মধ্যবিত্ত পরিবারের দম্পতির কাহিনি নিয়ে তৈরি ‘জরা হাটকে জরা বাঁচকে’। ছবিটি যে কমেডি ছবি তা বলার অপেক্ষা রাখে না। তবে এই ছবির প্রচারে গিয়ে ফাঁস হল সারার জীবনের এক অজানা তথ্য।

সম্প্রতি, একটি টক শো-তে এসেছিলেন ভিকি ও সারা। সদ্য মুক্তি পেয়েছে ভিকি ও সারার ছবি ‘জরা হাটকে জরা বাঁচকে’। আর সেই শো-তে এসেই, শ্যুটিংয়ের একটি দিনের কথা তুলে ধরেন ভিকি।

অভিনেতা বলেন, একদিন তিনি হঠাৎ দেখেন, ফোনে মা অমৃতার সঙ্গে খুব চিৎকার চেঁচামেচি করছে সারা। ফোন ছাড়লে ভিকি জানতে চান, কী হয়েছে? সারা তখন রাগ করে জানান, তাঁর মা ভুল করে ১৬০০ টাকার একটি তোয়ালে কিনে ফেলেছিলেন। আর তাতেই না কি সারার এত রাগ।

সারা বলেন, ‘তোয়ালে তো বিনামূল্যেই পাওয়া যায়। আমার ভ্যানিটি ভ্যানে কত তোয়ালে পড়ে থাকে, ওখান থেকে একটা নিয়ে ব্যবহার করে নিলেই তো হয়। কেনার কি প্রয়োজন।’ সমস্যার এই সমাধান শুনে ভিকি হতবাক। ঘাড় নাড়েন শুধু। শো-এর সঞ্চালক কপিল শর্মা বলে ওঠেন, সারা এতই কৃপণ যে সেট থেকেই না কি ডিনার সেরে যান।’

মাত্র ৪০০ টাকার জন্য একবার প্রযোজকের সঙ্গে ঝগড়া-ঝামেলা বাধালেন। সম্প্রতি আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের মুখেই এইকথা জানালেন অভিনেত্রী ও সাইফ কন্যা সারা আলি খান

আইফা অ্যাওয়ার্ডস-এর জন্য আবু ধাবিতে যাওয়ার আগে প্রযোজক তাঁকে বারবার বলেছিলেন, ওখানে গিয়ে ফোনের রোমিং কানেকশন সক্রিয় করতে। কিন্তু দুবাইতে গিয়ে মোটেই তা করেননি অভিনেত্রী। কারণ ১ দিনের জন্য রোমিং কানেকশনের খরচ করতে রাজি নন তিনি।

এক সাক্ষাৎকারে সারা আলি খান বলেন, ‘একেবারে ছোটবেলা থেকেই আমি বিভিন্ন  সমালোচনার শিকার হচ্ছি। আর সত্যি কথা বলতে কি এই সমালোচনা আমি বেশ উপভোগ করি। একদিনে যত আনন্দ বা খুশি আমি পেয়েছি, তার থেকে বেশি সমালোচনার শিকার হয়েছি। এটা ছোটবেলা থেকেই আমি দেখছি। তাই আমি উপভোগও করি। তাই এই সমালোচনা আমার কাছে আর কিছুই মনে হয় না। আমার উপর সমালোচনা আর কোনও প্রভাবই ফেলে না। ছোটবেলা থেকে মা বাবাকে নিয়ে বিভিন্ন সমালোচনা শুনতে হয়েছে। আমাকেও অনেক বিষয়ে তির্যক কথা বহু সময় শুনতে হয়েছে।’

সারা আলি খানের সঙ্গে শুভমন গিলের প্রেমের গুঞ্জন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কয়েক মাস আগে দুই উঠতি তারকাকে এক রেস্তরাঁতে দেখা গিয়েছিল। সেখান থেকেই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। সারা আলি খানের সঙ্গে শুভমন গিলের প্রেমের গুঞ্জন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কয়েক মাস আগে দুই উঠতি তারকাকে এক রেস্তরাঁতে দেখা গিয়েছিল। সেখান থেকেই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। 

সূত্রের খবর, তবে তাঁরা দু’জনেই দু’জনকে ইন্সটাগ্রামে আনফলো করে দিয়েছেন। এইসবের মাঝেই শোনা যায়, শচীন তেণ্ডুলকর-কন্যা সারা তেণ্ডুলকরের প্রেমে মজেছেন শুভমান। সেই কারণেই কী বিচ্ছেদ আরেক সারার সঙ্গে? তবে এই উত্তর এখনও অধরা।

ছবি- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

আরও পড়ুন: সৌরভের বায়োপিকে আয়ুষ্মান, কবে থেকে শুরু হবে ছবির শুটিং?

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...