Homeবিনোদনসারা আলি খানের ব্যাগে সবসময়ের সঙ্গী কী? প্রকাশ্যে এল ‘গ্যাসলাইট’ ছবি মুক্তির...

সারা আলি খানের ব্যাগে সবসময়ের সঙ্গী কী? প্রকাশ্যে এল ‘গ্যাসলাইট’ ছবি মুক্তির দিন

প্রকাশিত

বলিউড অভিনেত্রী সারা আলি খান খুব কম সময়েই ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। বলিউড অভিনেতা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা তিনি। তিনি ২০১৮ সালে তিনি তাঁর কর্মজীবন শুরু করেন। জন্মসূত্রে তিনি পতৌদি পরিবারের সদস্য এবং মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের নাতনি। অভিনেত্রী প্রায় সময়েই খবরের শিরোনামে থাকেন।

কিন্তু তিনি যেখানেই যান না কেন, নিজের কাছে তাঁর দরকারি বেশ কয়েকটা জিনিস সবসময় তিনি রাখেন। সেই জিনিসগুলো তাঁর ব্যাগে না রাখলে একেবারেই চলে না।

সারা ব্যাগের মধ্যে সবসময় রাখেন পারফিউম, চুইংগামের প্যাকেট, আখরোট ও বাদামের বক্স, ইয়ার ফোন, ওয়ালেট, নোটবুক, চিরুনি, ট্যাম্পন, ডঙ্গেল লেন্স, ইয়ার রিং, ফোন, চার্জার, লিপবাম, টাইড পেন।

‘কেদারনাথ’ ছবি দিয়ে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বলিউডে ডেবিউ করে সকলের নজর কেড়েছিলেন সারা আলি খান। ২০২০ সালে লাভ আজ কাল ছবির জন্য সেভাবে দর্শকদের মন জিততে পারেননি সারা।  ‘কুলি নম্বর ১’ ছবি-তেও দর্শকদের প্রত্যাশা তিনি পূরণ করতে পারেননি। তবে আগের থেকে এখন অনেক বেশি কনফিডেন্ট সারা আলি খান। হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে সারা আলি খানের। ৩১ মার্চ থেকে ডিজনি প্লাস হটস্টারে ‘গ্যাসলাইট’ ছবিতে দেখা যাবে সারাকে।

এছাড়াও কানন আইয়ারের ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। এছাড়াও ‘ড্রিম গার্ল ২’, ‘লুকাছুপি ২’-এর মতো ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: গুরুত্বহীন ম্যাচে নেপালকে ২১ রানে হারাল বাংলাদেশ

বাংলাদেশ: ১০৬ (১৯.৩ ওভারে) (শাকিব আল হাসান ১৭, সোমপাল কামি ২-১০, সন্দীপ লামিছানে ২-১৭) নেপাল:...

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।