Homeখবরকলকাতানিউটাউনে পড়ুয়ার রহস্যমৃত্যু, বন্ধুর ঘরে খাটের নীচে মিলল স্যুটকেসবন্দি দেহ

নিউটাউনে পড়ুয়ার রহস্যমৃত্যু, বন্ধুর ঘরে খাটের নীচে মিলল স্যুটকেসবন্দি দেহ

প্রকাশিত

কলকাতা: শুক্রবার ভোরে নিউটাউন এলাকায় একটি বাড়ির খাটের তলায় স্যুটকেসের মধ্যে থেকে এক পড়ুয়ার দেহ উদ্ধার ঘিরে জোর চাঞ্চল্য। অভিযোগ, পড়ুয়াকে অপহরণ করে খুন করা হয়েছে।

ঘটনায় প্রকাশ, নিউটাউনের তারুলিয়ায় বন্ধুর ভাড়াবাড়ি থেকে উদ্ধার হয় যুবকের দেহ। স্যুটকেসের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় ছিল দেহটি। সেলোটপ দিয়ে মুখ সাঁটা অবস্থায় উদ্ধার হয়েছে দেহ। মৃত যুবকের নাম সাজিদ হোসেন। বছর উনিশের ওই যুবকের বাড়ি মালদার কালিয়াচক এলাকায়। ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিট-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

নিউটাউনের তারুলিয়ায় মাস পাঁচেক আগে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন কালিয়াচক থানার ষোলো মাইল এলাকার বাসিন্দা এই মেধাবী ছাত্র সাজিদ। সেখানেই অন্য তিনটি ঘর ভাড়া নিয়ে থাকতেন গৌতম সিং। গৌতমের ঘর থেকেই এ দিন ওই যুবকের সুটকেসবন্দি দেহ উদ্ধার হয়। যুবককে খুনের অভিযোগে ইতিমধ্যেই গৌতম সিং এবং তাঁর সহকারী পাপ্পু ঘোষকে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। এ ছাড়াও দুই বান্ধবীকে আটক করেছে পুলিশ। খুনের ঘটনা এক অভিযুক্ত স্বীকার করে নিয়েছেন বলে দাবি পুলিশের।

জানা যায়, ১৯ বছরের সাজিদ হোসেনের বাবা মোক্তার হোসেন সম্ভ্রান্ত ব্যবসায়ী। সাজিদ নিট পরীক্ষার প্রস্তুতির জন্য নিউটাউনের একটি প্রাইভেট কলেজে ভর্তি হয়েছিলেন। ভাড়াবাড়ির ঠিক নীচে গৌতমের ফাস্ট ফুডের দোকান। সেখান থেকেই আলাপ ও পরে বন্ধুত্ব।

মিডিয়া রিপোর্টে প্রকাশ, ঘটনার রাতে সাজিদের কাছে বাবার পাঠানো মোটা টাকার ট্রানজাকশন দেখতে পান গৌতম। সেই সময় সাজিদ তাঁর বাড়িতেই হইহুল্লোড় করতে গিয়েছিলেন। টাকা ঢোকার পরেই সেই টাকা চাওয়া হয়। রাজি না হলে হুমকি দেওয়া হয়। এরপর জোর করে সেলোটেপ দিয়ে মুখ-নাক বেঁধে ছবি তোলা হয়। সূত্রের খবর, মদ খাইয়ে বালিশ চাপা দিয়ে প্রথমে খুন। তারপরে মুখে সেলোটেপ জড়িয়ে দেয় মৃত্যু নিশ্চিত করতেই। পুলিশি জিজ্ঞাসাবাদে এ কথা স্বীকার করে নিয়েছেন গৌতম।

আরও পড়ুন: মুম্বইয়ে সাততলা বাড়িতে আগুন, মৃত অন্তত ৭, জখম ৫১

সাম্প্রতিকতম

বাম হাতে ভাই ফোঁটা দিয়ে ডান হাতে মুছে দিতেন, ছোটবেলার সেই প্রেমের গল্প বললেন ইন্দ্রানী হালদার

অভিনেত্রী একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পেতেন প্রচুর প্রেমপত্রও। ছোটবেলায় বন্ধু-বান্ধবীদের দাদা-ভাইদের থেকেও নাকি প্রচুর প্রেমপত্র পেয়েছিলেন অভিনেত্রী।

অক্ষয় তৃতীয়ার আগে ১০ দিনে সোনার দাম কমল প্রায় ৩ হাজার টাকা

শেষ ১০ দিনে প্রতি ১০ গ্রাম সোনার দাম কমেছে ২,৯০০ টাকা। বর্তমানে সোনার দাম...

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

আরও পড়ুন

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

আদালতের অনুমতি পেয়ে গড়িয়ার ৫ নম্বর বাস স্ট্যান্ডে অনুষ্ঠিত হবে রাম নবমীর শোভাযাত্রা

বাধ সেধেছিল পুলিশ। অবশেষে আদালতের নির্দেশে বিশ্ব হিন্দু পরিষদ সহ বেশ কয়েকটি সংগঠনের রাম...

‘কালিন্দী নাট্যসৃজন’-এর ২৪তম জন্মদিন উপলক্ষ্যে মঞ্চস্থ হল যুগোপযোগী নাটক ‘বহমান’

অজন্তা চৌধুরী ২৩ বছর পেরিয়ে ২৪-এ পা দিল কালিন্দী নাট্যসৃজন। নাট্যসংস্থার ২৪তম জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি...