Homeখবরকলকাতামিঠুন ইস্যুতে বিস্ফোরক ফিরহাদ! পাল্টা শুভেন্দু

মিঠুন ইস্যুতে বিস্ফোরক ফিরহাদ! পাল্টা শুভেন্দু

প্রকাশিত

কলকাতা: সামনেই পঞ্চায়েত নির্বাচন। পঞ্চায়েত নির্বাচনের আগেই রাজনৈতিক বাকযুদ্ধে সরগরম রাজ্য রাজনীতি। আর প্রসঙ্গ যখন মিঠুন চক্রবর্তী তখন তো রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত হবেই। ফের আরও একবার মিঠুন চক্রবর্তী ইস্যুতে তোলবার রাজ্য রাজনীতি। মিঠুন প্রসঙ্গে বিস্ফোরক দাবি ফিরহাদের। যদিও তার পাল্টা দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রচারের প্রধান মুখ মিঠুন চক্রবর্তী। এবার সেই মিঠুন চক্রবর্তীকে নিয়েই বিস্ফোরক দাবি কলকাতার মেয়র তথা পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিমের। তিনি দাবি করেন, ” মিঠুন চক্রবর্তী যোগাযোগ রাখছেন আমার সাথে যাতে মুখ্যমন্ত্রী না রেগে যান। মিঠুন দা তো নিজেই তৃণমূলের সঙ্গে গন্ডগোল করতে চান না। কিছু কারণে বিজেপিতে রয়েছেন তিনি। সেটা তার ব্যক্তিগত ব্যাপার কিন্তু তিনি নিজেই বলছেন যাতে তৃণমূল না রেগে যায় অর্থাৎ দিদি যাতে না রেগে যান সেই কারণেই মিঠুনদা আমার সঙ্গে যোগাযোগ রাখছে।”

যদিও ফিরহাদের এই বিস্ফোরক দাবি প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পাল্টা প্রশ্ন ছুঁড়েছে কলকাতার মেয়র তথা পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিমকে। কলকাতার মেয়রকে কর্মচারী বলে শুভেন্দুর পালটা কটাক্ষ, ” তার কাছে কি প্রমাণ রয়েছে? শুধুমাত্র এসব কথা বলে প্রচারে থাকতে চাইছেন।”

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই ফিরহাদের বক্তব্যের উল্টো সুর শোনা গেছিল মিঠুন চক্রবর্তীর গলায়। মিঠুন চক্রবর্তী দাবি করেছিলেন, বহু তৃণমূল বিধায়ক অচিরে ভিড়তে পারে বিজেপিতে। যার কারণে তার সাথে বহু তৃণমূল বিধায়ক যোগাযোগ রাখছেন। শুধু বিধায়ক নয়, যোগাযোগ রাখছেন তৃণমূল সাংসদরা। মিঠুন চক্রবর্তী বলেছিলেন, “২১ টা বেড়েছে। আমি কখনো ব্যাকআপ ছাড়া কথা বলি না সময় এলেই দেখতে পাবে কারা আমার সাথে যোগাযোগ রাখছে। তৃণমূলের সবাই দুর্নীতিগ্রস্ত নন অনেকে ভালো লোকও রয়েছে শুধু এটুকুই হিন্টস দিলাম যারা ভালো তারা শান্ত সেদিকে নজর রাখুন। আর তারা যদি আসেন তাহলে এখান থেকে ফিরে যাওয়ার আর কোনো রাস্তা থাকবে না। আর এখান থেকে কেউ যেতে চাইলে তাড়াতাড়ি যান। আমরাও মুক্ত হয়ে যাব। নিজেও কষ্ট পাবে না আমাদেরও কষ্ট দেবেনা।” তবে ব্যঙ্গাত্মকভাবে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ করেছিলেন মিঠুন, তিনি বলেছিলেন, ” আমি কিন্তু, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরাট বড় ফলোয়ার। আমার রাজনৈতিক গুরু। উনি যা করেছেন আমিও তাই করেছি।”উনি যখন কংগ্রেসে ছিলেন তখন আমিও ছিলাম। তারপর উনি দশ বছর এনডিএর সঙ্গে যুক্ত ছিলেন আমি এখন বিজেপিতে।”

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত, সুপার ৮-এ মার্কিন যুক্তরাষ্ট্র, কপাল মন্দ পাকিস্তানের

খবর অনলাইন ডেস্ক: যেটা আশঙ্কা করা হয়েছিল তা-ই হল। বৃষ্টির জন্য মার্কিন যুক্তরাষ্ট্র বনাম...

‘বিচ্ছিন্নতাবাদে উস্কানি’, অরুন্ধতী রায়ের বিরুদ্ধে ইউএপিএ ধারায় মামলার অনুমতি দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের

দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনয় কুমার সাক্সেনা লেখক-সমাজকর্মী অরুন্ধতী রায় ও জম্মু ও কাশ্মীর কেন্দ্রীয়...

বিধানসভার উপনির্বাচনেও কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া, তিন কেন্দ্রে প্রার্থী ঘোষণা বামফ্রন্টের

কলকাতার মানিকতলা ও নদিয়ার রানাঘাট দক্ষিণে সিপিএম লড়াই করবে। উত্তর ২৪ পরগনার বাগদায় লড়বে ফরওয়ার্ড ব্লক।

অযোধ্যা যাওয়ার সরাসরি উড়ান ক্রমশ কমিয়ে দিচ্ছে স্পাইসজেট

খবর অনলাইন ডেস্ক: দেশের বিভিন্ন শহর থেকে অযোধ্যা যাওয়ার সরাসরি উড়ান ক্রমশ বন্ধ করে...

আরও পড়ুন

বিধানসভার উপনির্বাচনেও কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া, তিন কেন্দ্রে প্রার্থী ঘোষণা বামফ্রন্টের

কলকাতার মানিকতলা ও নদিয়ার রানাঘাট দক্ষিণে সিপিএম লড়াই করবে। উত্তর ২৪ পরগনার বাগদায় লড়বে ফরওয়ার্ড ব্লক।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...

মানিকতলায় লড়বেন সুপ্তি পাণ্ডেই, আরও ৩ বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের

রানাঘাট দক্ষিণ কেন্দ্রে প্রার্থী হচ্ছেন প্রাক্তন বিধায়ক মুকুটমণি অধিকারী। বাগদা কেন্দ্রে প্রার্থী হচ্ছেন রাজ্যসভার সাংসদ মমতাবালা ঠাকুরের কন্যা মধুপর্ণা ঠাকুর।