Homeখবরকলকাতানিয়োগ দুর্নীতি মামলায় চাঞ্চল্যকর তথ্য ইডির হাতে

নিয়োগ দুর্নীতি মামলায় চাঞ্চল্যকর তথ্য ইডির হাতে

প্রকাশিত

কলকাতা : এক বা দুই নয় ৫০ লক্ষ টাকা যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ট্রান্সফার হয়েছে পার্লারের মালকিন সোমা চক্রবর্তীর অ্যাকাউন্টে। এমনই চঞ্চল্যকর তথ্য হাতে এসেছে তদন্তকারী আধিকারিকদের।

নিয়োগ দুর্নীতি মামলার পরতে পরতে রয়েছে রহস্য। ইতিমধ্যেই সেই রহস্যের জট খুলতে শুরু করেছে তদন্তকারী আধিকারিকরা। ইডি সূত্রে জানা যাচ্ছে, কুন্তল ঘোষের গ্রেফতারি পর থেকেই একের পর এক তথ্য আসছে ইডির হাতে। আপাতত সোমা এবং কুন্তলের ব্যাংক অ্যাকাউন্ট ঘেঁটে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। সূত্র মারফত জানা যাচ্ছে, মোট ৪ দফায় হয়েছে এই লেনদেন।

শুক্রবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয় রহস্যময়ী এই নারীকে। যদিও হাজিরা এড়িয়ে যাননি তিনি। বরং মুখোমুখি হয়েছিলেন ইডি আধিকারীদের। জানা যাচ্ছে, সোমা চক্রবর্তী নামক ওই মহিলা এক পার্লারের মালকিন। নিউটাউনে রয়েছে তাঁর পার্লার। কুন্তল ঘোষের ব্যাংক অ্যাকাউন্ট স্ক্রুটিনি করেই উঠে এসেছে এই মহিলার নাম। অভিযুক্ত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ গ্রেফতারির আগে পর্যন্ত দফায় দফায় প্রায় ৫০ লক্ষ টাকা ওই মহিলার অ্যাকাউন্টে পাঠিয়েছেন বলেও জানা যাচ্ছে।

তাঁদের মধ্যে কি সম্পর্ক? কেনই বা ওই মহিলাকে টাকা পাঠাতেন কুন্তল? এই প্রশ্নের উত্তর হাতড়ে বেড়াচ্ছেন তদন্তকারী আধিকারিকরা। যদিও কুন্তল ঘোষের দাবি সোমা চক্রবর্তী বলে কাউকে চেনেন না।

আরও পড়ুন : কালো টাকা সাদা করার চেষ্টা! নিয়োগ দুর্নীতি মামলায় এবার তৃতীয় নারীর হদিশ

সাম্প্রতিকতম

অ্যামোলেড ডিসপ্লে ও অ্যালুমিনিয়াম বডিওয়ালা অত্যাধুনিক স্মার্টওয়াচ আনল ওয়ানপ্লাস

ভারতীয় ক্রেতাদের কথা ভেবে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ও অ্যালুমিনিয়াম বডিযুক্ত হালকা ডিজাইনের ওয়াচ...

স্থুলতায় সন্তানধারণে কী প্রভাব পড়ছে, কী তথ্য উঠে এল গবেষণায়

সাম্প্রতিক একটি গবেষণায় দেখা গেছে, স্থুলতা বা অতিরিক্ত ওজনের কারণে মস্তিষ্কের হাইপোথ্যালামাস অংশ শুক্রাণুর...

খরচ বেড়েছে মোবাইলের, স্মার্টফোনের ডেটা ব্যবহার কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন

ভারতের প্রায় সমস্ত টেলিকম অপারেটরই প্রিপেড ও পোস্টপেড মোবাইল কানেকশনের দাম ১৫% পর্যন্ত বাড়িয়েছে।...

২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট ২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করেছে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, পরীক্ষায় সামগ্রিক পদ্ধতিগত লঙ্ঘনের প্রমাণ নেই। তবে কিছু অনিয়ম ঘটেছে মেনে নিয়েছে শীর্ষ আদালত।

আরও পড়ুন

২ মাসের মধ্যে কলকাতায় সিএনজি সরবরাহের উন্নতি, জানালেন পরিবহণ মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী

কলকাতায় সিএনজি সরবরাহের সমস্যা সমাধানের জন্য গলসি থেকে কল্যাণী পর্যন্ত পাইপলাইন বসানোর কাজ দ্রুত এগোচ্ছে। পরিবহণ মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী জানিয়েছেন, দুই মাসের মধ্যে কল্যাণীতে সিএনজি সরবরাহ শুরু হবে, যা কলকাতায় প্রতিদিন ৫১ টন গ্যাস সরবরাহ করবে।

অ্যাপ ক্যাব পরিষেবা নিয়ে অভিযোগ, স্থায়ী অফিস , ২৪ ঘণ্টার কলসেন্টার চালুর নির্দেশ পরিবহণ মন্ত্রীর

অ্যাপ ক্যাব পরিষেবা নিয়ে যাত্রীদের অভিযোগ সমাধানে পরিবহণ মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী অ্যাপ ক্যাব সংস্থাগুলিকে স্থায়ী অফিস ও ২৪ ঘণ্টার কলসেন্টার চালুর নির্দেশ দিয়েছেন।

শপথ পাঠ ‘অসাংবিধানিক’ জানিয়ে সায়ন্তিকা-রেয়াতকে চিঠি রাজ্যপালের, জরিমানার হুঁশিয়ারি

রাজ্যপাল সিভি আনন্দ বোস দুই তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও রেয়াত হোসেনের শপথবাক্যকে অসাংবিধানিক ঘোষণা করেছেন। তাদের ভোটাভুটিতে অংশ নিলে শাস্তির সম্ভাবনার কথাও উল্লেখ করেছেন।
ইন্টারভিউয়ে কীরকম শরীরী ভঙ্গিমা থাকা উচিত বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী?