Homeখবরকলকাতামুখ খুললেন রহস্যময়ী নারী হৈমন্তী, যা বললেন তিনি...

মুখ খুললেন রহস্যময়ী নারী হৈমন্তী, যা বললেন তিনি…

প্রকাশিত

কলকাতা : নিয়োগ দুর্নীতি মামলায় তোলপাড় রাজ্য রাজনীতি। এখনও জেলবন্দি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সম্প্রতি এই ঘটনায় নাম জড়িয়েছে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের। বর্তমানে জেলে রয়েছেন তিনি। তবে তাঁকে গ্রেফতার করার পর থেকেই খুলতে শুরু করেছে একের পর এক জট। এমনকি এক রহস্যময়ী নারীর নাম নিয়েছিলেন তিনি।

জানা গিয়েছিল সেই রহস্যময়ী নারী গোপাল দলপতির দ্বিতীয় পত্নী হৈমন্তী গঙ্গোপাধ্যায়। নাম প্রকাশ্যে আসার পর থেকেই তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছিলেন তদন্তকারী আধিকারিকরা। পৌঁছে গিয়েছিলেন হাওড়ার বাড়িতে। কিন্তু মেলেনি খোঁজ। অভিনেত্রীর মা সাফ জানিয়ে দেন কোনওরকম দুর্নীতির সঙ্গে যুক্ত নয়। তবে এত কিছুর পরেও খোঁজ পাওয়া যাচ্ছিল না এই অভিনেত্রীর।

অবশেষে আনন্দবাজার ডিজিটাল এর সঙ্গে নিজেই যোগাযোগ করলেন হৈমন্তী। কথা বলেন হোয়াটসঅ্যাপ কলে। বৃহস্পতিবার সন্ধ্যায় বেশ কিছুক্ষণ তিনি কথা বললেন আনন্দবাজার ডিজিটাল এর সঙ্গে।

তাঁর অভিযোগ, ‘কেউ একটা আমার নাম বলে দিল। সেটা যাচাই করা হল না? এই কুন্তলকে আমি চিনিই না।’ স্বামী গোপাল দলপতিকে নিয়েও মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন, ‘২০১২-তে আমার আর গোপালের বিয়ে হয়। এখন বিচ্ছেদের প্রক্রিয়া চলছে।’ গোপালের নাম তো উঠে এসেছে নিয়োগ দুর্নীতিতে। সেটা জানেন তো? হৈমন্তীর দাবি, ‘আমি সিনেমার জগত নিয়ে থাকি। গোপালবাবুর সঙ্গে যখন থাকতাম, তখনও সিনেমার জগত নিয়েই ব্যস্ত থাকতাম। উনি কাজ করতেন জানতাম। তবে, তাঁর কাজ নিয়ে কোনও আলোচনা হয়নি। উল্টে আমার কাজ নিয়ে দু’জনেরআলোচনা হত।’

আরও পড়ুন : দোলের জোরদার প্রস্তুতি

সাম্প্রতিকতম

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

গরম পড়তেই চুলের দফারফা! চিন্তা নেই, সহজ এই উপায় জানলেই হবে মুশকিল আসান

Hair Care: গ্রীষ্মের জ্বালায় নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। বাড়ি থেকে বেরোনো যেন এক প্রকার দায়...

গরম নিয়ে আতঙ্ক ছড়াবেন না, আতঙ্কিত হবেন না

শ্রয়ণ সেন আতঙ্ক! আতঙ্ক! আতঙ্ক! সমাজমাধ্যমের পাতা ওলটালেই গরম নিয়ে চূড়ান্ত আতঙ্কজনক খবর! মানুষ গরম অনুভব...

আরও পড়ুন

‘কালিন্দী নাট্যসৃজন’-এর ২৪তম জন্মদিন উপলক্ষ্যে মঞ্চস্থ হল যুগোপযোগী নাটক ‘বহমান’

অজন্তা চৌধুরী ২৩ বছর পেরিয়ে ২৪-এ পা দিল কালিন্দী নাট্যসৃজন। নাট্যসংস্থার ২৪তম জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি...

গার্ডেননরিচ কাণ্ডে সম্পূর্ণ রিপোর্ট জমা পড়ার আগে ৩ ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল পুরসভা

বহুতল ভেঙে পড়ার পর ঘটনার তদন্ত করতে সাত সদস্যের একটি কমিটি গঠন করে কলকাতা পুরসভা। এই কমিটিকে মোট আটটি বিষয়ে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছিল। শুক্রবার ওই কমিটি ছ’টি বিষয়ের তদন্ত রিপোর্ট পুর কমিশনার ধবল জৈনের কাছে জমা দেয়।

৩৭০ ধারা ফেরাতে চায় বাম-কংগ্রেস, প্রচারে বেরিয়ে বললেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি

মঙ্গলবার যাদবপুরে এক প্রচার সভা থেকে এমনই মন্তব্য করলেন বিজেপি প্রার্থী অর্নিবাণ গঙ্গোপাধ্যায়। এদিন প্রচারে বেরিয়ে সকালে টালিগঞ্জ বিধানসভার উষা ব্রিজ থেকে মজুমদার পাড়া পর্যন্ত রোড শো করেন বিজেপি প্রার্থী।