Homeখবরকলকাতাতিলজলায় নাবালিকাকে খুনের ঘটনা ধুন্ধুমার, রেল অবরোধ, আগুন, ইট বৃষ্টি নামল র‌্যাফ

তিলজলায় নাবালিকাকে খুনের ঘটনা ধুন্ধুমার, রেল অবরোধ, আগুন, ইট বৃষ্টি নামল র‌্যাফ

প্রকাশিত

তিলজলায় নাবালিকাকে খুনের অভিযোগ পুলিশি জেরায়স্বীকার করে নিল ধৃত যুবক। খুনের আগে নাবালিকাকে ধর্ষণ এবং যৌন নিগ্রহ করে সে বলে পুলিশি জেরায় সে স্বীকার করেছে। ধৃত অলোক কুমার বিরুদ্ধে ইতিমধ্যেই খুনের অভিযোগের পাশাপাশি পকসো আইনেও মামলা করেছে পুলিশ। এ দিকে ধৃতের কঠোর শাস্তি দাবি করে বন্ডেল গেট সহ পিকনিক গার্ডেন এলাকায় বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। পার্ক সার্কাস এবং বালিগঞ্জ স্টেশনের মধ্যে রেল অবরোধও চলে। বেশ কয়েকটি গাড়িতে আগুন দেওয়া হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত আলোক জানিয়েছে, প্রথমে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করে সে। তার পর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে এবং শ্বাসরোধ করে শিশুটিকে খুনের চেষ্টা করে সে। মৃত্যু নিশ্চিত করতে শিশুটিকে ধর্ষণও করে সে। এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য নাবালিকার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ।

এই ঘটনায় মূল অভিযুক্ত বিহারের বাসিন্দা অলোক কুমারকে রবিবারই গ্রেফতার করেছে পুলিশ। তিলজলার শ্রীধর রায় রোডের যে আবাসনে ওই নাবালিকা থাকত, অলোক সেই আবাসনেরই তিন তলায় থাকত। রবিবার সকাল আটটা নাগাদ তিলজলার বাসিন্দা ওই নাবালিকা ময়লা ফেলার জন্য বাইরে যায়। কিন্তু দীর্ঘক্ষণ মেয়ে না ফেরায় খোঁজ শুরু করেন বাবা-মা। খোঁজ না মেলায় রবিবার বেলা বারোটা নাগাদ তিলজলা থানায় অভিযোগ জানায় পরিবার। যদিও শিশুটির বাবার অভিযোগ, বার বার অনুরোধ করলেও প্রথমে শিশুটির খোঁজে তৎপর হয়নি পুলিশ। স্থানীয় বাসিন্দারা নিজেরা তল্লাশি শুরু করেন। পরে সিসিটিভি

খবর অনলাইনে পড়ুন

আমেরিকায় গুরুদ্বারে চলল গুলি, আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক

ফুটেজ দেখে পুলিশের সন্দেহ হয় আবাসনের মধ্যেই নাবালিকা কোথাও। তারা তল্লাশি শুরু করে। তল্লাশি চলাকালীন আবাসনের তিন তলায় অলোক কুমারের ফ্ল্যাটে ঢোকে পুলিশ। সেই সময় রান্না করছিল অলোক কুমার নামে ওই অভিযুক্ত। রান্নাঘরের ভিতরেই একটি বস্তা দেখে সন্দেহ হয় পুলিশ। বস্তা খোলার চেষ্টা করতেই বাধা দেয় অভিযুক্ত অলোক কুমার। পুলিশ জোর করে বস্তা খুলতেই শিশুটির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়।

তান্ত্রিকের নির্দেশ কি শিশুবলি?

পুলিশ সূত্রে খবর, জেরায় অলোক কুমার জানিয়েছে গর্ভবতী স্ত্রীর গর্ভপাত ঠেকাতে তান্ত্রিকের নির্দেশে নাবালিকাকে বলি দিয়েছে সে। সেই তান্ত্রিক নির্দেশ দেয় যে নবরাত্রির মধ্যে নাবালিকাকে বলি দিলে, তার স্ত্রীর সন্তান হবে। সেই তান্ত্রিকের খোঁজ করছে পুলিশ।

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত, কানাডার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি ভারতের

খবর অনলাইন ডেস্ক: যা আশঙ্কা করা হয়েছিল, তা-ই হল। ফ্লোরিডার লডারহিল ক্রিকেট স্টেডিয়ামে মাঠ...

ইউরো কাপ ২০২৪: ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে সর্বাধিক ব্যবধানে জিতে রেকর্ড করল জার্মানি

জার্মানি ৫ (ফ্লোরিয়ান ভির্ৎজ, জামাল মুসিয়ালা, কাই হাভার্ৎজ, নিসলাস ফুলক্রুগ, এমরে সান) স্কটল্যান্ড ১...

ইন্দিরাকে ‘ভারতের মা’, বাম-কংগ্রেসের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘গুরু’ বললেন বিজেপির সুরেশ গোপী

কেরলের ত্রিশূর লোকসভা কেন্দ্রে প্রথমবারের মতো বিজেপির পদ্মফুল ফুটিয়ে জয়ী হয়েছেন অভিনেতা-রাজনীতিক সুরেশ গোপী।...

উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, অলকানন্দা নদীতে টেম্পো ট্রাভেলার গাড়ি পড়ে ১৪ জনের মৃত্যু

রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর কমান্ডান্ট মণিকান্ত মিশ্র জানান, হৃষীকেশ-বদ্রীনাথ জাতীয় সড়ক ধরে গাজ়িয়াবাদ থেকে চোপতায় যাচ্ছিল গাড়িটি।

আরও পড়ুন

খাস কলকাতায় গুলি, মির্জা গালিব স্ট্রিটে গুলিবিদ্ধ এক যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১২টা ১০ মিনিট নাগাদ কিডস্‌ স্ট্রিট এবং মির্জা গালিব স্ট্রিটের সংযোগস্থলে আচমকা গুলি চলে।

বিধানসভার উপনির্বাচনেও কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া, তিন কেন্দ্রে প্রার্থী ঘোষণা বামফ্রন্টের

কলকাতার মানিকতলা ও নদিয়ার রানাঘাট দক্ষিণে সিপিএম লড়াই করবে। উত্তর ২৪ পরগনার বাগদায় লড়বে ফরওয়ার্ড ব্লক।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...