Homeখবরদেশইট দিয়ে থেঁতলে খুন যুবককে, ফেলে দেওয়া হল বিবস্ত্র দেহ

ইট দিয়ে থেঁতলে খুন যুবককে, ফেলে দেওয়া হল বিবস্ত্র দেহ

প্রকাশিত

ঝালোয়ার (রাজস্থান): ভোটের আগেই হাড়হিম করা হত্যাকাণ্ড রাজস্থানের ঝালোয়ারে। ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন করা হল এক যুবককে। খুবলে নেওয়া হল চোখ। ফেলে দেওয়া হল বিবস্ত্র মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শনিবার হনোটিয়া রাইমাল গ্রামের একটি সরকারি স্কুল থেকে উদ্ধার হয় ২৫ বছরের ওই যুবকের মৃতদেহ। এলাকাবাসীর সূত্রে জানা যাচ্ছে, নিহতের নাম দুর্গেশ মেঘওয়াল। তড়িঘড়ি খবর দেওয়া হয় স্থানীয় থানায়।

ঘটনাস্থলে এসে পৌঁছোয় সুনেল থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশের প্রাথমিক অনুমান, অন্যত্র খুন করে মৃতদেহ নিয়ে এসে ফেলা হয়েছে সরকারি স্কুলে। এমনকি খুনের আগে ওই যুবকের ওপর নির্যাতন চালানো হয়েছে বলে অনুমান পুলিশের। যদিও কী কারণে এই খুন তা এখনও পর্যন্ত জানা যায়নি।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন দুর্গেশ মেঘওয়াল। একদিন পর উদ্ধার হয় তাঁর নিথর দেহ। অভিযোগ অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির দাবি তোলা হয়েছে পরিবার এবং এলাকাবাসীর পক্ষ থেকে। মৃতদেহ দীর্ঘক্ষণ ধরে আটকে রেখে বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। যদিও পুলিশের হস্তক্ষেপে ময়না তদন্তের জন্য পাঠানো হয় মৃতদেহ। তবে সেখানেও বাধে বিপত্তি। যতক্ষণ না অভিযুক্তদের গ্রেফতার করা হবে ততক্ষণ পর্যন্ত মৃতদেহ সৎকার করবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন পরিবারের সদস্যরা।

হাড়হিম করা এই হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলে যান পুলিশ সুপার রিচা তোমার। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো থমথম এলাকা। যদিও এই প্রথম নয়,০ কয়েক মাস আগেও ঠিক এ ভাবেই খুন হতে হয়েছিল এক যুবককে। ভোটের আগে ফের ঘটল একই ঘটনা।

আরও পড়ুন : দুই হাইকোর্টে একসঙ্গে আবেদন, ১ লক্ষ টাকা জরিমানা করা হল কেষ্টকে

সাম্প্রতিকতম

স্থুলতায় সন্তানধারণে কী প্রভাব পড়ছে, কী তথ্য উঠে এল গবেষণায়

সাম্প্রতিক একটি গবেষণায় দেখা গেছে, স্থুলতা বা অতিরিক্ত ওজনের কারণে মস্তিষ্কের হাইপোথ্যালামাস অংশ শুক্রাণুর...

খরচ বেড়েছে মোবাইলের, স্মার্টফোনের ডেটা ব্যবহার কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন

ভারতের প্রায় সমস্ত টেলিকম অপারেটরই প্রিপেড ও পোস্টপেড মোবাইল কানেকশনের দাম ১৫% পর্যন্ত বাড়িয়েছে।...

২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট ২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করেছে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, পরীক্ষায় সামগ্রিক পদ্ধতিগত লঙ্ঘনের প্রমাণ নেই। তবে কিছু অনিয়ম ঘটেছে মেনে নিয়েছে শীর্ষ আদালত।

দুর্গাপুজো কমিটিগুলির জন্য সরকারি অনুদান বৃদ্ধি, বিদ্যুৎ বিলে বাড়ছে ছাড়ও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজো কমিটিগুলির জন্য অনুদান বাড়ানোর ঘোষণা করেছেন। চলতি বছর ৪৩ হাজার ক্লাবকে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে, যা ২০২৫ সালে এক লক্ষ টাকায় পৌঁছাবে। বিদ্যুৎ বিলে ৭৫ শতাংশ ছাড়ের কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন

২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট ২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করেছে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, পরীক্ষায় সামগ্রিক পদ্ধতিগত লঙ্ঘনের প্রমাণ নেই। তবে কিছু অনিয়ম ঘটেছে মেনে নিয়েছে শীর্ষ আদালত।

নির্মলার বাজেটে মন ভরেনি, হোঁচট খেল শেয়ার বাজার

মঙ্গলবার কেন্দ্রীয় বাজেট পেশ করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। বিনিয়োগকারীদের কর সংক্রান্ত বেশ কিছু পরিবর্তনে...

কেন্দ্রীয় বাজেট ২০২৪: এই ৯টি বিষয়কে অগ্রাধিকারের তালিকায় রাখল মোদী সরকার

মঙ্গলবার কেন্দ্রীয় বাজেট ২০২৪ পেশ করছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। তৃতীয় মোদী সরকারের পূর্ণাঙ্গ বাজেট...
ইন্টারভিউয়ে কীরকম শরীরী ভঙ্গিমা থাকা উচিত বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী?