Homeখবরদেশবিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব! বিমানবন্দরে নামতেই গ্রেফতার ছাত্র

বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব! বিমানবন্দরে নামতেই গ্রেফতার ছাত্র

প্রকাশিত

বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করার আরও একটি ঘটনা নিয়ে শোরগোল। নিউইয়র্ক থেকে নয়াদিল্লিগামী আমেরিকান এয়ারলাইন্সের একটি ফ্লাইটের একজন যাত্রী মত্ত অবস্থায় অন্য সহযাত্রীর উপর প্রস্রাব করেছেন বলে অভিযোগ। সূত্রের খবর, বিমানবন্দরে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ফ্লাইট নম্বর এএ২৯২-তে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাত ৯টা ১৬ মিনিটে নিউইয়র্ক থেকে আকাশে উড়েছিল বিমানটি। ১৪ ঘণ্টা ২৬ মিনিট পরে শনিবার রাত ১০টা ১২ মিনিটে নয়াদিল্লি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক (IGI) বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরের একটি সূত্র জানায়, অভিযুক্ত আমেরিকান বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন এবং ঘুমন্ত অবস্থায় প্রস্রাব করেন। সেটি কোনোভাবে ফুটো হয়ে সহযাত্রীর গায়ে পড়ে। এরপর ওই সহযাত্রী বিমানকর্মীদের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেন।

বিমানকর্মীরা বিষয়টি পাইলটকে জানান। পাইলট ঘটনার কথা জানান এটিসি-কে। এর পরই বিষয়টি সিআইএসএফ-কে জানানো হয়। দিল্লি বিমানবন্দরে পৌঁছানোর পর অভিযুক্ত ছাত্রকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ।

বিমানবন্দরের অন্য একটি সূত্র জানিয়েছে যে ঘটনাটি প্রকাশ্যে আসার পরে সিআইএসএফ-এর সঙ্গে বিমান সংস্থার নিজস্ব নিরাপত্তা দল বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়। জানা যায়, ওই ব্যক্তি অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি। অভিযুক্ত যুবক তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন। ছাত্রটির ভবিষ্যতের কথা ভেবেই বড় কোনো পদক্ষেপ করতে চাননি সহযাত্রী।

তাৎপর্যপূর্ণ ভাবে, গত কয়েক মাসে এই ধরনের দ্বিতীয় ঘটনা প্রকাশ্যে এল। এর আগে, গত বছরের ২৬ নভেম্বর, নিউইয়র্ক-দিল্লি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে প্রায় একই রকম ঘটনা ঘটেছিল। যেখানে শঙ্কর মিশ্র নামে এক ব্যক্তি মদ্যপ অবস্থায় একজন বয়স্ক মহিলার উপর প্রস্রাব করেছিলেন বলে অভিযোগ। সেই ঘটনার রেশ না মিটতেই ফের মদ্যপ অবস্থায় একজন যাত্রী নিজের সহযাত্রীর গায়ে প্রস্রাব করলেন।

আরও পড়ুন: বঞ্চনার অভিযোগ, কেন্দ্রের বিরুদ্ধে বিক্ষোভে চা শ্রমিকরা

সাম্প্রতিকতম

বাম হাতে ভাই ফোঁটা দিয়ে ডান হাতে মুছে দিতেন, ছোটবেলার সেই প্রেমের গল্প বললেন ইন্দ্রানী হালদার

অভিনেত্রী একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পেতেন প্রচুর প্রেমপত্রও। ছোটবেলায় বন্ধু-বান্ধবীদের দাদা-ভাইদের থেকেও নাকি প্রচুর প্রেমপত্র পেয়েছিলেন অভিনেত্রী।

অক্ষয় তৃতীয়ার আগে ১০ দিনে সোনার দাম কমল প্রায় ৩ হাজার টাকা

শেষ ১০ দিনে প্রতি ১০ গ্রাম সোনার দাম কমেছে ২,৯০০ টাকা। বর্তমানে সোনার দাম...

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

আরও পড়ুন

টাকা নিয়ে যোগশিক্ষা, দেননি পরিষেবা কর, অবিলম্বে মিটিয়ে দিতে রামদেবের সংস্থাকে নির্দেশ সুপ্রিম কোর্টের

সময়টা ভাল যাচ্ছে না যোগগুরুর। আগে বিভ্রান্তি কর বিজ্ঞাপন দেওয়া জন্য সুপ্রিম কোর্টের রোষে...

দূরদর্শনের লোগো হল গেরুয়া, প্রতিবাদ মমতার, ভোটের সময় কেন? কমিশনের হস্তক্ষেপ দাবি

শনিবার সমাজ মাধ্যমে মমতা লিখেছেন, 'নির্বাচনের সময় হঠাৎ লোগোর গেরুয়াকরণে আমি স্তম্ভিত।

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।