Homeরাজ্যপূর্ব মেদিনীপুরবিজেপি কর্মীকে খুনের অভিযোগ, বুধবার ১২ ঘণ্টার ময়না বন্‌ধের ডাক শুভেন্দুর

বিজেপি কর্মীকে খুনের অভিযোগ, বুধবার ১২ ঘণ্টার ময়না বন্‌ধের ডাক শুভেন্দুর

প্রকাশিত

ময়না: বিজেপি কর্মী বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে অপহরণ করে খুনের অভিযোগের ঘটনায় আগামীকাল পূর্ব মেদিনীপুরের ময়না ব্লকে ১২ ঘণ্টা বন্‌ধের ডাক দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে ময়না পৌঁছোন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই ঘটনার প্রতিবাদে আজ সকালে ময়নায় পথ অবরোধ করে বিজেপি। সেখানেই হাজির হয়ে আগামিকাল ময়নায় বন্‌ধের ডাক দেন শুভেন্দু। পাশাপাশি এই হত্যাকাণ্ডের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

এ দিন শুভেন্দু বলেন,”পরিবারের সামনেই বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে। খুনিদের কাছে থেকে বিজেপি নেতার নিথর দেহ সংগ্রহ করেছে পুলিশ। চোরের মতো দেহ নিয়ে মর্গে রেখেছে পুলিশ”।

বিক্ষোভস্থল থেকে শাসক তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি বলেন, ‘‘বিজেপি কর্মীদের অপরাধ যে পদ্ম পতাকা হাতে তাঁরা রাস্তায় নামেন। এ জন্যই তাঁদের মরতে হয়। বাকচা এলাকার ১০০০-এর বেশি বিজেপি কর্মী তৃণমূলের মিথ্যা মামলার কারণে জেল খেটেছে। তৃণমূলের দুর্বৃত্তরা জঙ্গলের রাজত্বে পরিণত করেছে ময়নাকে। পুলিশকে দলদাসে পরিণত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের উপর ভরসা রাখুন। সমাধান হবে”।

সোমবার রাতে বিজেপি বুথ কমিটির সভাপতি বিজয়কৃষ্ণ (৬০)-কে খুনের অভিযোগ ওঠে। ময়নার বাকচা পঞ্চায়েতের গোরামহল এলাকায় ঘটনাটি ঘটে। যার জেরে এলাকা জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযোগ, সোমবার বিজয়কৃষ্ণকে অপহরণ করা হয় এবং পরে তাঁকে খুন করা হয়। এ ছাড়াও সঞ্জয় তাঁতি নামে আরও এক বিজেপি কর্মীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শুভেন্দু দাবি করেছেন,”সঞ্জয় তাঁতিকে অপহরণ করা হয়েছিল”।

আরও পড়ুন: ‘হিন্দুদের বিরুদ্ধে কথা বললে গুলি করা হবে’, কর্নাটকের বিজেপি বিধায়কের বিতর্কিত বক্তব্যের ভিডিও

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

‘পিসি-ভাইপোকে গ্যারাজ করব’, নন্দীগ্রাম দিবসে হুঁশিয়ারি শুভেন্দুর, পাল্টা চন্দ্রিমা

নন্দীগ্রাম যাওয়ার পথেই শুভেন্দুর মন্তব্যের পাল্টা জবাব রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের।