Homeখেলাধুলোফুটবলআইএসএল: মোহনবাগান সুপার জায়ান্টের সঙ্গে ১১ মাসের চুক্তি হন্ডা মোটরসাইকেল ও স্কুটার...

আইএসএল: মোহনবাগান সুপার জায়ান্টের সঙ্গে ১১ মাসের চুক্তি হন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়ার

প্রকাশিত

নয়াদিল্লি: হন্ডা মোটর সাইকেল ও স্কুটার ইন্ডিয়া (HMSI)-র সঙ্গে চুক্তি হল মোহনবাগান সুপার জায়ান্ট (MBSG)-এর। ইন্ডিয়ান সুপার লিগ (ISL)-এ ১১ মাসের জন্য ভারতের শতাব্দীপ্রাচীন এই ফুটবল ক্লাবের সহযোগী স্পনসরের ভূমিকা পালন করবে হন্ডা মোটরসাইকেল ও স্কুটার।

এই চুক্তি হন্ডা এবং সবুজ-মেরুন শিবির, উভয়ের জন্যই একটি উল্লেখযোগ্য মাইলস্টোন। সারা দেশে ফুটবলপ্রেমীদের খেলাধুলোর অভিজ্ঞতাকে উন্নত করার প্রতিশ্রুতি বহন করছে এই চুক্তি।

ভারতের অন্যতম দু’চাকার গাড়ি নির্মাতা সংস্থা জানিয়েছে, এই চুক্তির অংশ হিসাবে, নিজের জনপ্রিয় ব্র্যান্ড ‘ডিও’ প্রচার করবে হন্ডা। যা ২০০২ সালে আত্মপ্রকাশের পর থেকে ক্রেতার মন জয় করে চলেছে। মূলত তরুণ প্রজন্মের চাহিদা ও পছন্দের কথা মাথায় রেখেই এর ডিজাইন করা হয়েছিল। সেই ধারাবাহিকতা বজায় রেখেই ২০২৩ সালে সম্পূর্ণ নতুন ডিও ১২৫ (Dio 125) নিয়ে এসেছে হন্ডা।

সংস্থার এক প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, ২০২৩-২৪ আইএসএলে মোহনবাগানের জার্সিতে থাকবে হন্ডা ডিও-র লোগো। যা আইএসএলের উন্মাদনা আরও বাড়িয়ে তুলবে বলে ধারণা করা হচ্ছে। ময়দানে নেমে হন্ডার উপস্থিতিও তুলে ধরবেন সবুজ-মেরুনের ফুটবলাররা। এছাড়াও নানাভাবে মোহনবাগান ও হন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়ার সম্পর্ক তুলে ধরা হবে। স্টেডিয়ামে খেলা দেখতে গিয়েও ডিও-র সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পাবেন মোহনবাগান সুপার জায়ান্টের ফুটবলপ্রেমীরা।

মোহনবাগান সুপার জায়ান্টের সঙ্গে চুক্তি প্রসঙ্গে হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর যোগেশ মাথুর বলেছেন, “হন্ডা মোটরসাইকেল ও স্কুটার এবং মোহনবাগান সুপার জায়ান্টের মধ্যে এই চুক্তি আমাদের পারস্পরিক প্রতিশ্রুতির প্রমাণ। ফুটবলপ্রেমী এবং উৎসাহীদের আরও ভালো ও রোমাঞ্চকর মহূর্ত তুলে ধরবে। একই সঙ্গে উত্তেজনা, শক্তি এবং আনন্দ যোগ করতে আমরা অঙ্গীকারবদ্ধ। আমরা সেইসব স্মরণীয় মুহূর্তগুলির জন্য অপেক্ষা করছি।”

অন্য দিকে, আরপিএসজি স্পোর্টস প্রাইভেট লিমিটেডের চিফ এগজিকিউটিভ অফিসার কর্নেল বিনোদ বিস্ত বলেছেন, “হন্ডা মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়ার সঙ্গে এই অংশীদারিত্ব গড়ে তুলতে পেরে আমরা সম্মানিত। একটি ঐতিহ্যশালী ক্লাবের সঙ্গে চুক্তি করে আমরা একে অন্যের সহযোগিতায় ফুটবলের রোমাঞ্চকর জগতের মাধ্যমে তরুণ মনকে অনুপ্রাণিত করার একই দৃষ্টিভঙ্গি নিয়ে এগোচ্ছি। আমরা মোহনবাগান পরিবারে হন্ডা ডিওকে স্বাগত জানাই। অবশ্যই, মনে রাখার মতো পথচলার অপেক্ষায় আছি।”

আরও পড়ুন: কলকাতা লিগ: সুপার সিক্সের ম্যাচে হারল মোহনবাগান, লিগ চ্যাম্পিয়ন হওয়ার হ্যাটট্রিক মহামেডানের

সাম্প্রতিকতম

হরিয়ানার নুহতে পুণ্যার্থী ভর্তি বাসে আগুন, ৯ জনের মৃত্যু, আহত ২০-র বেশি

চণ্ডীগঢ়: কুণ্ডলী-মানেসার-পালওয়াল এক্সপ্রেসওয়েতে নুহ জেলার ধুলাভাত গ্রামের কাছে একটি চলন্ত বাসে আগুন লেগে মৃত্যু...

ভোট শেষ হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ভোটের হিসেব প্রকাশ: ২৪ মে-র মধ্যে কমিশনের জবাব চায় সুপ্রিম কোর্ট

খবর অনলাইন ডেস্ক: ঠিক কত ভোট পড়ল তার প্রকৃত তথ্য ভোটগ্রহণের ৪৮ ঘণ্টার মধ্যে...

বর্ষাকে ভারতীয় ভূখণ্ডে নিয়ে আসার জন্য চলতি গরম খুব গুরুত্বপূর্ণ, সোমবার থেকে ফের ঝড়বৃষ্টির সম্ভাবনা

শ্রয়ণ সেন বর্ষার দামামা বেজে গিয়েছে। দক্ষিণ আন্দামান সাগরে ১৯ মে, রবিবার বর্ষা প্রবেশ করে...

কানহাইয়া কুমারের উপর হামলা, ভিডিও প্রকাশ করে চাঞ্চল্যকর দাবি হামলাকারীর

নয়াদিল্লি: শুক্রবার উত্তর-পূর্ব দিল্লিতে নির্বাচনী প্রচারের সময় 'ইন্ডিয়া' জোট প্রার্থী কানহাইয়া কুমারের ওপর হামলা...

আরও পড়ুন

অবসর নিলেন সুনীল ছেত্রী, ৬ জুন কলকাতায় ভারতের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ  

খবর অনলাইন ডেস্ক: দু’ দশকের উজ্জ্বল ক্রীড়াজীবনে ইতি টেনে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিচ্ছেন...

সংকট কাটল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, ছাঁটাই হওয়া কর্মীদের পুনর্বহাল, ‘সিক লিভ’থেকে দ্রুত কাজে ফিরবেন বাকিরা

বৃহস্পতিবার শ্রম কমিশনারের কার্যালয়ে একটি সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিমান সংস্থার কর্তারা এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের কর্মচারী ইউনিয়নের প্রতিনিধিরা।

গণ অসুস্থতাজনিত ছুটি নেওয়ার জের, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ৩০ কেবিন ক্রু ছাঁটাই

খবর অনলাইন ডেস্ক: অন্তত ৩০ জন কেবিন ক্রুকে ছাঁটাই করল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস। এই...