Homeবিনোদনকরিনা কাপুরের টক শো-তে রণবীর কী বললেন?

করিনা কাপুরের টক শো-তে রণবীর কী বললেন?

প্রকাশিত

বরাবরই লাভার বয় হিসাবেই তিনি পরিচিত। মন ভাঙার ব্যাপারেও তিনি সিদ্ধহস্ত। কখনও তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, কখনও আবার মিথ্যে প্রতিশ্রুতির অভিযোগে কোণঠাঁসা হয়েছেন  রণবীর কাপুর। 

দীপিকা ও ক্যাটরিনাকে বাতিলের তালিকায় ফেলে অবশেষে রণবীরের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে আলিয়া ভাট। প্রেম ও বিয়ে নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট।

সম্প্রতি রণবীর কাপুর তাঁর দিদি করিনা কাপুরের টক শো-এর নয়া সিজনে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন।

দিদির করা একাধিক প্রশ্নের খোলামেলা উত্তর দিলেন রণবীর কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই সকল মন্তব্য। ব্যক্তিজীবন নিয়ে খুব একটা রাখঢাক নেই তাঁর। রণবীর কেবল একবাক্যে উত্তর দিয়েছিলেন, তিনি নিজেকে শুধু একজন ভালো স্বামী হিসেবে হিসেবে প্রমাণ করতে চান। টানা চার বছর প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

আলিয়া বলেন,‘যখন আমি রণবীরকে পর্দায় প্রথমবার দেখেছিলাম, তখনই আমি ঠিক করি ওকেই বিয়ে করব। সেই সময় আমি একটা মিষ্টি বাচ্চা মেয়ে ছিলাম। কিন্তু এটা একদম সত্যি কথা। বিয়ের আগেই আলিয়া ভাট জানিয়ে দিয়েছিলেন, তিনি মানসিকভাবে বিবাহিত।’

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।