Homeবিনোদনকিয়ারার প্রেমে বুঁদ কার্তিক, ‘সত্য প্রেম কি কথা’-র ট্রেলার প্রকাশ্যে এল

কিয়ারার প্রেমে বুঁদ কার্তিক, ‘সত্য প্রেম কি কথা’-র ট্রেলার প্রকাশ্যে এল

প্রকাশিত

বিয়ে পাগল সত্যপ্রেমের মনে ধরল ‘কথা’ সুন্দরীকে। বিয়ে করলে তাঁকেই করবে সে। সোমবার প্রকাশ্যে এল ‘সত্যপ্রেম কি কথা’র ট্রেলার

‘ভুল ভুলাইয়া টু’র পর আবারও জুটিতে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি। সত্যপ্রেম এবং কথার ভালোবাসার মাঝে কাঁটা গোপন কোন এক সত্য। কী সেই সত্যি, যা দুই ভালোবাসার মিলনের পথে কাঁটা।

স্বামী-স্ত্রীর চরিত্রে বড় পর্দায় দর্শকের দরবারে হাজির হবেন কার্তিক ও কিয়ারা। বরফের মাঝে কার্তিকের সঙ্গে কিয়ারার বাইক সফর, জুয়েলারির দোকানে কিয়ারার জন্য কার্তিকের চুরি কেনা এই দৃশ্যগুলোর মধ্যে দিয়েই স্বামী-স্ত্রীর ভালোবাসাকে ফুটিয়ে তোলা হয়েছে।

ছবিতে কার্তিকের মা ও বাবার চরিত্রে অভিনয় করেছেন গজরাজ রাও ও সুপ্রিয়া পাঠক। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাজপাল যাদব, শিখা তালসানিয়া।

মিউজিক্যাল ড্রামা সত্য প্রেম কি কথায় সত্তু আর কথার রোলার কোস্টার প্রেম কাহানিই সিলভার স্ক্রিনে চিত্রায়িত হবে। ইনস্টাগ্রামে সত্তুর ফলোয়ার্সই নেই, পাত্রী কী ভাবে পাবে? সকলে যখন তাঁকে হাসির খোরাক বানাতে থাকে সেই সময় সত্তু বিয়ের জন্য যোগ্য পাত্রী খুঁজছেন। তখনই দেখা হয়ে যায় কথার সঙ্গে।

সত্যপ্রেম কি কথা যে রোমান্সে ভরপুর একটি ছবি হতে চলেছে তা সিনেমার ট্রেলারই স্পষ্ট।

গত বছরের সেপ্টেম্বর মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। চলতি বছরের এপ্রিল মাসে শেষ হয় কাজ। সমীর ভিদওয়ানস পরিচালিত এই ছবি  ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই ছবির নাম আগে ছিল ‘সত্য নারায়ণ কি কথা’, কিন্তু সেই নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল তোলপাড়। এরপরই সেই নাম পরিবর্তনের সিদ্ধান্ত নেন ছবির গোটা টিম। বর্তমানে ছবির নাম পরিবর্তিত করে রাখা হয়েছে, ‘সত্য প্রেম কি কথা’। 

 ছবির টিমের তরফ থেকে জানানো হয়েছিল, ছবির নাম কিছু মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানতে পারে তাই বদলে ফেলা হয়েছে ছবির নাম। 

বিয়ের জন্য বেশ কিছুদিন শ্যুটিং বন্ধ রেখেছিলেন কিয়ারা। কাশ্মীরে এই ছবির শ্যুটিংয়ের কিছু মুহূর্তও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে কার্তিক আরিয়ান বেশ এক মজার কান্ড ঘটিয়েছেন। মুম্বইয়ের রাস্তায় এমন যানজট যে, গাড়ি ছাড়াই বেরিয়ে পড়লেন অভিনেতা। সটান অটোয় চড়ে কাজে যাচ্ছেন কার্তিক। অভিনেতাকে অটোয় চেপে কাজে যেতে দেখেই ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

পরনে ধূসর রঙের টি শার্ট, কালো প্যান্ট, মাথায় টুপি— একাবরে সাদাসিধে চেহারাতেই দেখা গেল অভিনেতাকে। যদিও নেটিজেনদের একাংশ অভিনেতার এই অটো সফরকে কটাক্ষ করেছেন।

বলিউডের উঠতি তারকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছে তাঁর নাম। ২০২২-এ ‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের জেরে তালিকার একেবারে প্রথম দিকে উঠে এসেছিলেন কার্তিক আরিয়ান। বলিউডে  নিজেকে তারকা হিসাবে প্রতিষ্ঠা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। ‘বহিরাগত’ হিসাবে বিনোদনের জগতে পা রেখেছিলেন তিনি। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই অভিনেতা সিনে দুনিয়ায় পা রেখেছেন।

ভিডিও- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

আরও পড়ুন: প্রযোজক ও মা-এর সাথে ঝগড়া সারার, কী সিক্রেট ফাঁস করলেন ভিকি?

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: গুরুত্বহীন খেলায় নেপালকে ২১ রানে হারাল বাংলাদেশ

বাংলাদেশ: ১০৬ (১৯.৩ ওভারে) (শাকিব আল হাসান ১৭, সোমপাল কামি ২-১০, সন্দীপ লামিছানে ২-১৭) নেপাল:...

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।