Homeরাজ্যদঃ ২৪ পরগনাদাপুটে তৃণমূল নেতা খুনের ঘটনার মাঝেই বদলি হয়ে গেলেন জয়নগর থানার আইসি...

দাপুটে তৃণমূল নেতা খুনের ঘটনার মাঝেই বদলি হয়ে গেলেন জয়নগর থানার আইসি রাকেশ চট্টোপাধ্যায়

প্রকাশিত

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: জয়নগর থানার বামুনগাছির দাপুটে তৃণমূল নেতা খুনের তদন্তের মাঝেই বদলি করা হল জয়নগর থানার আইসি রাকেশ চট্টোপাধ্যায়কে। আর তাঁর জায়গায় শনিবার কাজে যোগ দিলেন পার্থসারথি পাল।

শুক্রবার সন্ধ্যায় রাকেশ চট্টোপাধ্যায়ের বদলির অর্ডার চলে আসে। তাঁকে বদলি করা হয় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে। আর তাঁর জায়গায় জয়নগর থানার নতুন আইসি হিসেবে আনা হয় বারুইপুর ডিআইবি-র আইসি থেকে পার্থসারথি পালকে।

শনিবার জয়নগর থানার বিদায়ী আইসি নবনিযুক্ত জয়নগর থানার আইসি পার্থসারথি পালের হাতে দায়িত্বভার তুলে দেন। এই বদল নিয়ে বিভিন্ন মহলে ক্ষোভ তৈরি হয়েছে। তৃণমূল নেতা খুনের ঘটনার মাঝে হলেও এই বদলিটা রুটিন মাফিক বদলি বলেই বারুইপুর পুলিশ জেলার সূত্রে জানা গিয়েছে।

শনিবার দায়িত্ব বুঝে নিয়ে নব নিযুক্ত আইসি পার্থসারথি পাল বিদায়ী আইসির বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে সবার সাহায্য নিয়েই কাজ এগিয়ে নিয়ে যেতে চান বলে জানালেন। বিদায়ী আইসি-কে বিদায় জানাতে এসে চোখের জল ধরে রাখতে পারলেন না অনেক মানুষই।

মাত্র এক বছর পাঁচ মাস আগে জয়নগর থানার দায়িত্বভার নিয়েছিলেন বাঁকুড়া থেকে জয়নগরে এসে। সামান্য এই সময়ের মধ্যে জয়নগরের মানুষের কাছে, নিজের সহকর্মীদের কাছে একজন ভালো মানুষের পরিচয় তুলে ধরেছিলেন রাকেশ চট্টোপাধ্যায়। তিনি এই কম সময়ের মধ্যে জয়নগর এলাকায় বেশ কিছু ভালো কাজ করেছেন বলে দাবি স্থানীয়দের। তাই বিদায় বেলায় জয়নগরের মানুষ আবার চায় তিনি আবার যেন ফিরে আসুন জয়নগর থানার দায়িত্ব নিয়ে। পাশাপাশি তাঁর নতুন কর্মস্থল ও তাঁর সুস্থ জীবন কামনা করতে ভোলেনি জয়নগরের মানুষ।

প্রসঙ্গত, কালীপুজোর পরের দিন ভোর ৫টা নাগাদ স্থানীয় একটি মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে গুলিবিদ্ধ হন সইফুদ্দিন। দু’টি বাইকে করে পাঁচ জন দুষ্কৃতী আসে। এরপর দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় জয়নগরের দাপুটে তৃণমূল নেতা সাইফুদ্দিন লস্করের। এরপর কয়েক ঘণ্টার মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় জয়নগরের বামনগাছি গ্রাম পঞ্চায়েতের দলুয়াখাকি গ্রাম। একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের মতন ঘটনা ঘটে।

আরও পড়ুন: ‘পুলিশের উপর আস্থা আছে’, দোষীদের কঠোর শাস্তি চান জয়নগরে খুন হওয়া তৃণমূল নেতার বাবা

সাম্প্রতিকতম

তীব্র জল সংকটের দিকে এগোচ্ছে দক্ষিণ ভারত! জলধারণ ক্ষমতা নেমে ১৭ শতাংশ, কী পরিস্থিতি পশ্চিমবঙ্গে

নয়াদিল্লি: গরমে তীব্র জলসংকট। দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে দক্ষিণ ভারতের রাজ্যগুলিকে জলসঞ্চয়ের বিষয়টিও। অন্ধ্রপ্রদেশ,...

আইপিএল ২০২৪: সেঞ্চুরি বেয়ারস্টোর, সঙ্গী শশাঙ্ক-প্রভসিমরান, টি২০ ক্রিকেটে ইতিহাস গড়ে কেকেআর-কে উড়িয়ে দিল পাঞ্জাব  

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর): ২৬১-৬ (ফিল সল্ট ৭৫, সুনীল নারিন ৭১, অর্শদীপ সিং ২-৩৫)...

প্রধানমন্ত্রীর ‘বিতর্কিত’ মন্তব্যের সমর্থনে লারা, কী বললেন বলি অভিনেত্রী?

কিছুদিন আগে হায়দরাবাদ থেকে রাহুল গান্ধী বলেছিলেন, কার হাতে কত সম্পত্তি আছে তা সমীক্ষা করে দেখা হবে। কংগ্রেস ক্ষমতায় এলে তা করবে।

ভোট দিন আর ডিসকাউন্ট পান! নির্বাচনী মরশুমে অফারের ছড়াছড়ি

দেশে লোকসভা নির্বাচনের উত্তেজনা তুঙ্গে। প্রথম দফার ভোট ইতিমধ্যেই হয়ে গেছে। আজ, শুক্রবার দ্বিতীয়...

আরও পড়ুন

মাঠে নেমেছে প্রশাসন ও দল, জোড়া ‘কৌশলে’ নিভবে কি সন্দেশখালির ক্ষোভের আগুন?

দলীয় সূত্রে খবর, তিনমন্ত্রীর হাত দিয়ে টাকা ফেরানোর কাজ শুরু হয়েছে। এর আগে মন্ত্রী পার্থ ভৌমিক স্বীকার করেছিলেন, গত দু’বছর ইজারার টাকা, ভেড়ির টাকা না দেওয়ার অভিযোগ রয়েছে।

‘উত্তপ্ত’ সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা, থমথমে এলাকা

কলকাতা: উত্তপ্ত সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা! শুক্রবার রাত থেকে ত্রিমোহিনী বাজার-সহ সন্দেশখালি থানা এলাকায় ১৪৪...

নিয়ম না মানার অভিযোগ, সুন্দরবনে এ বার প্লাস্টিক বন্ধের নির্দেশ জারি বন দফতরের

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, সুন্দরবন: আবার সুন্দরবনে প্লাস্টিক বন্ধ করার নির্দেশ জারি করল বন দফতর।সুন্দরবন ব্যাঘ্র...