Homeরাজ্যদঃ ২৪ পরগনা'পুলিশের উপর আস্থা আছে', দোষীদের কঠোর শাস্তি চান জয়নগরে খুন হওয়া তৃণমূল...

‘পুলিশের উপর আস্থা আছে’, দোষীদের কঠোর শাস্তি চান জয়নগরে খুন হওয়া তৃণমূল নেতার বাবা

প্রকাশিত

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: “পুলিশের উপর আস্থা রয়েছে। দোষীরা সব গ্রেফতার হবে” বলে জানালেন জয়নগরে খুন হওয়া তৃণমূল নেতা সইফুদ্দিন লস্করের বাবা।

কালীপুজোর পরের দিন ভোর ৫টা নাগাদ স্থানীয় একটি মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে গুলিবিদ্ধ হন সইফুদ্দিন। দু’টি বাইকে করে পাঁচ জন দুষ্কৃতী আসে। এরপর দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় জয়নগরের দাপুটে তৃণমূল নেতা সাইফুদ্দিন লস্করের। এরপর কয়েক ঘণ্টার মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় জয়নগরের বামনগাছি গ্রাম পঞ্চায়েতের দলুয়াখাকি গ্রাম। একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের মতন ঘটনা ঘটে।

এই ঘটনার পর নড়েচড়ে বসে বারুইপুর পুলিশ জেলার পুলিশ। পুলিশের জালে একের পর এক দুষ্কৃতী উঠে আসে। ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।

এই ঘটনার অন্যতম অভিযুক্ত আনিসুর রহমান লস্করকেও গ্রেফতার করেছে পুলিশ। এর পাশাপাশি অভিযুক্তদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না, তা তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের এহেন ভূমিকা নিয়ে সন্তুষ্ট মৃত সইফুদ্দিনের পরিবার। মৃতের বাবা ইলিয়াস নস্কর শনিবার বলেন, “পুলিশ ভালো কাজ করছে। পুলিশের উপর আস্থা রয়েছে পাশাপশি সিআইডি আধিকারিকেরাও ইতিমধ্যে তদন্ত ভার নিচ্ছে। আমি চাই অভিযুক্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিক প্রশাসন।”

পাশাপাশি বামনগাছি অঞ্চলের তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি মেহতাব উদ্দিন লস্কর জানান, “পুলিশের উপর আস্থা রয়েছে, পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করুক। অভিযুক্তকে দৃষ্টান্তমূলক শাস্তি দিক প্রশাসন। গ্রামবাসীদের পক্ষ থেকে এই আবেদন করছি প্রশাসনের কাছে।” তবে এই ঘটনার পর থেকে এখনো এলাকা থমথমে। রয়েছে প্রচুর পুলিশ মোতায়েন।

আরও পড়ুন: অশ্বিন কি চূড়ান্ত একাদশে থাকছেন? ফাইনালের আগের দিন জবাব রোহিত শর্মার

সাম্প্রতিকতম

গার্ডেননরিচ কাণ্ডে সম্পূর্ণ রিপোর্ট জমা পড়ার আগে ৩ ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল পুরসভা

বহুতল ভেঙে পড়ার পর ঘটনার তদন্ত করতে সাত সদস্যের একটি কমিটি গঠন করে কলকাতা পুরসভা। এই কমিটিকে মোট আটটি বিষয়ে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছিল। শুক্রবার ওই কমিটি ছ’টি বিষয়ের তদন্ত রিপোর্ট পুর কমিশনার ধবল জৈনের কাছে জমা দেয়।

কেন বোর্নভিটাকে স্বাস্থ্যকর পানীয় নয় বলল কেন্দ্র?

খাদ্য সুরক্ষা এবং নিয়ামক (এফএসএস) আইন (২০০৬) অনুযায়ী স্বাস্থ্যকর পানীয়ের কোনও নির্দিষ্ট সংজ্ঞা নেই। এনসিপিসিআর তদন্তে দেখে যে, বোর্নভিটায় রয়েছে নির্ধারিত মাত্রার অতিরিক্ত চিনি।

এক অভিনব কৌশলে ভোট প্রচার যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

কলকাতা: এক অভিনব কায়দায় প্রচার করতে দেখা গেল যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের। গ্রামাঞ্চলে...

ঘণ্টায় গতিবেগ ২২০০ কিমি, উন্নত র‍্যাডার… এই মারাত্মক ৯৭টি যুদ্ধবিমান পাচ্ছে ভারতীয় বায়ুসেনা

নয়াদিল্লি: দেশীয় যুদ্ধবিমান তেজস এমকে ১এ কেনার জন্য টেন্ডার জারি করেছে প্রতিরক্ষামন্ত্রক। ভারতীয় বিমান...

আরও পড়ুন

মাঠে নেমেছে প্রশাসন ও দল, জোড়া ‘কৌশলে’ নিভবে কি সন্দেশখালির ক্ষোভের আগুন?

দলীয় সূত্রে খবর, তিনমন্ত্রীর হাত দিয়ে টাকা ফেরানোর কাজ শুরু হয়েছে। এর আগে মন্ত্রী পার্থ ভৌমিক স্বীকার করেছিলেন, গত দু’বছর ইজারার টাকা, ভেড়ির টাকা না দেওয়ার অভিযোগ রয়েছে।

‘উত্তপ্ত’ সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা, থমথমে এলাকা

কলকাতা: উত্তপ্ত সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা! শুক্রবার রাত থেকে ত্রিমোহিনী বাজার-সহ সন্দেশখালি থানা এলাকায় ১৪৪...

নিয়ম না মানার অভিযোগ, সুন্দরবনে এ বার প্লাস্টিক বন্ধের নির্দেশ জারি বন দফতরের

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, সুন্দরবন: আবার সুন্দরবনে প্লাস্টিক বন্ধ করার নির্দেশ জারি করল বন দফতর।সুন্দরবন ব্যাঘ্র...