Homeখবরদেশমূল্যবৃদ্ধি কমাতে নয়া টোটকা অভিষেকের, বিজেপিকে নিলেন একহাত

মূল্যবৃদ্ধি কমাতে নয়া টোটকা অভিষেকের, বিজেপিকে নিলেন একহাত

প্রকাশিত

ত্রিপুরা : হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। চলতি মাসের ১৬ তারিখ ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনকে পাখির চোখ করে রাজ্য দখলে মরিয়া ঘাসফুল শিবির। ইতিমধ্যেই ত্রিপুরায় সফর সেরেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার ত্রিপুরায় জনসভা করলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার ত্রিপুরায় নির্বাচনী জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্য মঞ্চ থেকে এক হাত নিলেন গেরুয়া শিবিরকে। এদিন তিনি বলেন,’ত্রিপুরায় তৃণমূল জয়ী হলে বাংলার মত সমস্ত পরিষেবা পাবেন ত্রিপুরাবাসী। বাংলায় তৃণমূল যা করেছে ত্রিপুরাতেও তাই করব। আমরা কেবলমাত্র প্রতিশ্রুতি দিনা। সেগুলিকে বাস্তবায়িত করার চেষ্টা করি। বাংলাতেও আমরা সেটাই করে দেখিয়েছি। ত্রিপুরায় তৃণমূল জিতলে এক মাসের মধ্যেই গৃহকর্তীদের হাতে মাসে হাজার টাকা করে পৌঁছে যাবে’।

এরপরেই বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন অভিষেক। তিনি বলেন,’বিজেপির ক্ষমতা থাকলে এই মাঠে ২৪-৪৮ ঘন্টার মধ্যে সভা করুক। রিপোর্ট কার্ড নিয়ে আসুক পাঁচ বছরে কি কাজ করেছে তারা। আমিও নিয়ে আসবো রিপোর্ট কার্ড। মমতা বাংলায় কি করেছে সেই রিপোর্ট কার্ড তুলে ধরব আপনাদের সামনে। যদি ১০-০ গোলে না হারাই তাহলে ত্রিপুরার মানুষের কাছে আর মুখ দেখাবো না’।

এরপরেই অভিষেককে বলতে শোনা যায়, ‘মূল্যবৃদ্ধি কমাতে হলে সরাতে হবে বিজেপি সরকার’। উল্লেখ্য মাত্র একদিনের সফরে ত্রিপুরা গিয়েছিলেন অভিষেক। কমলপুর এবং কদমতলায় দুটি জনসভা করেন তিনি। কর্মীদের মনোবল চাঙ্গা করতে গরমা গরম বক্তব্য রাখেন তিনি। প্রকাশ্য জনসভা থেকেই হুঁশিয়ারি দেন বিজেপিকে। অভিষেকের সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সাম্প্রতিকতম

টি২০ বিশ্বকাপ ২০২৪-এর জন্য ভারতের দল ঘোষণা! এলেন সঞ্জু স্যামসন, বাদ কেএল রাহুল

এই বছরের জুনে ক্যারিবিয়ান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া টি২০ বিশ্বকাপ ২০২৪-এর জন্য...

আইপিএল ২০২৩-২৪: দিল্লি ক্যাপিটলসকে হেলায় হারাল কলকাতা নাইট রাইডার্স

দিল্লি ক্যাপিটলস (ডিসি): ১৫৩-৯ (কুলদীপ যাদব ৩৫ নট আউট, ঋষভ পন্থ ২৭, বরুণ চক্রবর্তী...

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।

‘বেসরকারি সংস্থাগুলি মহাকাশকে আরও সহজলভ্য করে তুলবে’, দাবি ইসরো প্রধানের

বেঙ্গালুরু: ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে মহাকাশপ্রেমীদের সঙ্গে আড্ডা জমালেন ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো)-র চেয়ারম্যান...

আরও পড়ুন

‘বেসরকারি সংস্থাগুলি মহাকাশকে আরও সহজলভ্য করে তুলবে’, দাবি ইসরো প্রধানের

বেঙ্গালুরু: ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে মহাকাশপ্রেমীদের সঙ্গে আড্ডা জমালেন ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো)-র চেয়ারম্যান...

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চেই সোমবার চাকরি বাতিল মামলার শুনানি

রাজ্যের পাশাপাশি হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মামলা করেছে এসএসসি এবং মধ্যশিক্ষা পর্ষদ। সেই সব মামলার শুনানি হবে সোমবার।

তীব্র জল সংকটের দিকে এগোচ্ছে দক্ষিণ ভারত! জলধারণ ক্ষমতা নেমে ১৭ শতাংশ, কী পরিস্থিতি পশ্চিমবঙ্গে

নয়াদিল্লি: গরমে তীব্র জলসংকট। দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে দক্ষিণ ভারতের রাজ্যগুলিকে জলসঞ্চয়ের বিষয়টিও। অন্ধ্রপ্রদেশ,...