Homeবিনোদনফের বিয়ের সানাই টলিউডে, কী জানালেন অনামিকা ও উদয় বিয়ের ব্যাপারে?

ফের বিয়ের সানাই টলিউডে, কী জানালেন অনামিকা ও উদয় বিয়ের ব্যাপারে?

প্রকাশিত

টলিউডে ফের বিয়ের ফুল ফুটতে চলেছে। এইবার গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছেন ছোটপর্দার অভিনেত্রী অনামিকা চক্রবর্তী এবং উদয় প্রতাপ সিং।

বাংলা বিনোদন জগতের উল্লেখযোগ্য দুই তারকা অনামিকা এবং উদয়। সম্পর্ক নিয়ে কখনই লুকোছাপা ছিল না দু’জনের। গত আড়াই বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুই তারকা। বিয়ের আগের অনুষ্ঠান আইবুড়োভাত পর্বও শুরু হয়ে গেছে।

মিঠাই ধারাবাহিক শেষ হতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পর্দার ‘রাতুল’ উদয় প্রতাপ সিং। গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রেমিকা অনামিকা চক্রবর্তীর সঙ্গে। সম্প্রতি ইনস্টাগ্রামে দু’জনেই তাঁদের আইবুড়োভাতের ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে একসঙ্গেই প্রথম আইবুড়ো ভাত খেলেন দু’জনে। মাছ, মাংস, ফল থেকে শুরু করে রয়েছে একাধিক পদ।

২০১৫ সালে কাজ শুরু করেন উদয় প্রতাপ সিংহ। ‘জামাই রাজা’, ‘কী করে বলব তোমায়’-সহ বেশ কিছু হিন্দি ধারাবাহিকের দেখা গিয়েছে তাঁকে। 

উল্লেখ্য, ছোটপর্দার  এবং সিনেমার জগতের অন্যতম সেলিব্রিটি অনামিকা চক্রবর্তী। রাজযোটক ধারাবাহিকের মাধ্যমে ডেবিউ করেছিলেন তিনি। এখানে আকাশ নীল ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

অভিনেত্রী জানান, ‘যে কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই বিয়ে সারবেন তাঁরা।  আলাদা করে কোনও প্রস্তুতি নেবার কিছু নেই। বিয়ের তারিখ নিয়ে তিনি এই মুহূর্তে মুখ খুলতে রাজি নন।‘

 তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকে সম্ভবত রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তাঁরা।

উদয়ের কথায়, ‘না, এখনই বিয়ে করছি না। তবে রেজিস্ট্রি করছি। শুনলাম বিয়ে নিয়ে অনেক আলোচনা চলছে। তবে আপাতত সই বিয়ে করব আমরা।’

অভিনেতা জানিয়েছেন, জুন মাসের শেষেই অনামিকার সঙ্গে রেজিস্ট্রি করছেন তিনি। অতিথি কারা? উদয়ের সাফ জবাব, ‘শুধুমাত্র পরিবারের লোকজন। বন্ধুবান্ধব,সতীর্থরা সোশ্যাল ম্যারেজে নিমন্ত্রিত থাকবে।’

অনামিকাই কিন্তু উদয়ের জীবনে প্রথম নারী নন। এর আগে তাঁর প্রেমিকা ছিলেন সৃজিতা মুখোপাধ্যায়। ছোটবেলার প্রেম, আংটি বদলও হয়ে গিয়েছিল তাঁদের দুজনের। বিয়ের তারিখও ছিল ঠিক। তবু বিয়ে হয়নি। সৃজিতা ইন্ডাস্ট্রির অংশ নন। তিনি ছিলেন উদয়ের স্কুলের বন্ধু। প্রেমজীবনের প্রথমটা শুরু হয়েছিল ঝগড়া দিয়েই। স্কুলে পড়াকালীন দুজনের সম্পর্ক না কি ছিল একেবারে সাপে-নেউলে। মুখ বিস্কুটের গুঁড়ো ছিটিয়ে দেওয়া থেকে শুরু করে, বোতল ছুড়ে ঝগড়া বাদ ছিল না কিছুই।

স্কুল শেষ হয়, বেঙ্গালুরু চলে যান সৃজিতা।দূরে গেলেই হয়ত কাছের মানুষের গুরুত্ব বোঝা যায়। উদয়ের ক্ষেত্রেও হয়েছিল তাই। কোনও এক পুজোয় কিউপিডে ঘায়েল হয়েছিলেন অভিনেতা। বুঝেছিলেন ছোটবেলার সেই ‘শত্রু’ই এখন তাঁর মন জুড়ে।

তারপর আর পাঁচটা প্রেমের গল্পে যা হয়। প্রেম, সেখান থেকে বিয়ের দিনক্ষণ ঠিক। সবই ঠিক ছিল। একসঙ্গে দুজনের হাজিরও হয়েছিলেন রিয়ালিটি শো-য়ে। কিন্তু হঠাৎই প্রেম ভাঙে দুজনের। বহুজাতিক সংস্থায় কাজ করা সৃজিতার সঙ্গে ব্রেকআপ হয় উদয়ের। জীবনে আসেন অনামিকা।

অন্যদিকে বিভিন্ন সময় অনামিকার নামও জড়িয়েছে বিভিন্ন অভিনেতার সঙ্গে। তবে আপাতত সব এখন অতীত। শুভ দিনের আর যে বেশি বাকি নেই।

ছবি- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

আরও পড়ুন: কিয়ারার প্রেমে বুঁদ কার্তিক, ‘সত্য প্রেম কি কথা’-র ট্রেলার প্রকাশ্যে এল

সাম্প্রতিকতম

ছত্তিশগড়ে যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে শীর্ষনেতা সহ ২৯ মাওবাদী নিহত

জেলা রিজার্ভ গার্ড ও বর্ডার সিকিউরিটি ফোর্সের একটি যৌথ দলের অভিযানের সময় বিনাগুন্ডা গ্রামের নিকটবর্তী বনে বন্দুকযুদ্ধে তিন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী ঘোষণা

কলকাতা: অবশেষে ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বিজেপি প্রার্থীর নাম...

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ...

মুম্বইকে হারিয়ে আইএসএল শিল্ড জয় মোহনবাগানের

কলকাতা: স্বপ্ন পূরণ হল মোহনবাগানের হাত ধরে। গতবার তারা জামশেদপুর এফসির কাছে হেরে লিগ...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...