Homeখবরকলকাতা'কখনও প্রেমে পড়েছেন?' জবাবে যা বললেন অভিষেক

‘কখনও প্রেমে পড়েছেন?’ জবাবে যা বললেন অভিষেক

প্রকাশিত

কলকাতা : হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন। চলতি মাসেই বিধানসভা নির্বাচন মেঘালয়ে। উত্তর-পূর্বের এই রাজ্যটিকে পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস। দলের কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতে বর্তমানে সে রাজ্যে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই প্রচারে ঝড় তুলছেন তিনি।

চলতি মাসের ১৬ তারিখ নির্বাচন ছিল ত্রিপুরায়। সে রাজ্যে প্রচার করতে একাধিকবার ছুটে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এবার পালা মেঘালয়ের। ইতিমধ্যেই সে রাজ্যে প্রচারে ঝড় তুলেছেন তিনি।

রাজনৈতিক জীবনে বেশ সক্রিয় পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যুব নেতা থেকে তিনি ধীরে ধীরে হয়ে উঠেছেন তৃণমূলের সাধারণ সম্পাদক। তাঁর রাজনৈতিক জীবন সম্পর্কে অনেকেরই জানা। তবে এবার খোঁজ মিলল তাঁর বাস্তব জীবনের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বাস্তব জীবন নিয়ে মুখ খুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতার সবচেয়ে পছন্দের গান পাঠান ছবির ‘বেশরম রং’, অন্যদিকে ‘বাংলার মাটি বাংলার জল গানটিও’ বেশ পছন্দ করেন তিনি। প্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে তাঁর কাছে সবচেয়ে জনপ্রিয় মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও তিনি বেশ পছন্দ করেন মহাত্মা গান্ধীকে।

খাবারের তালিকায় বাঙালি খাবার পছন্দ পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদকের। পছন্দের নায়িকা মাধুরী দীক্ষিত এবং দীপিকা পাড়ুকোন। প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। নিজের প্রেম জীবন নিয়েও সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়,’নিজের থেকে কোন মেয়েকে কখনও প্রেমের কথা বলিনি আমি’।

আরও পড়ুন : কোথাও ঝিরঝিরে, কোথা ভারী! শীতের বিদায়বেলায় বৃষ্টি জেলায় জেলায়

সাম্প্রতিকতম

হরিয়ানার নুহতে পুণ্যার্থী ভর্তি বাসে আগুন, ৯ জনের মৃত্যু, আহত ২০-র বেশি

চণ্ডীগঢ়: কুণ্ডলী-মানেসার-পালওয়াল এক্সপ্রেসওয়েতে নুহ জেলার ধুলাভাত গ্রামের কাছে একটি চলন্ত বাসে আগুন লেগে মৃত্যু...

ভোট শেষ হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ভোটের হিসেব প্রকাশ: ২৪ মে-র মধ্যে কমিশনের জবাব চায় সুপ্রিম কোর্ট

খবর অনলাইন ডেস্ক: ঠিক কত ভোট পড়ল তার প্রকৃত তথ্য ভোটগ্রহণের ৪৮ ঘণ্টার মধ্যে...

বর্ষাকে ভারতীয় ভূখণ্ডে নিয়ে আসার জন্য চলতি গরম খুব গুরুত্বপূর্ণ, সোমবার থেকে ফের ঝড়বৃষ্টির সম্ভাবনা

শ্রয়ণ সেন বর্ষার দামামা বেজে গিয়েছে। দক্ষিণ আন্দামান সাগরে ১৯ মে, রবিবার বর্ষা প্রবেশ করে...

কানহাইয়া কুমারের উপর হামলা, ভিডিও প্রকাশ করে চাঞ্চল্যকর দাবি হামলাকারীর

নয়াদিল্লি: শুক্রবার উত্তর-পূর্ব দিল্লিতে নির্বাচনী প্রচারের সময় 'ইন্ডিয়া' জোট প্রার্থী কানহাইয়া কুমারের ওপর হামলা...

আরও পড়ুন

উড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

খবর অনলাইন ডেস্ক: একেই কি বলে ‘কপালের নাম গোপাল’? সন্ধে পৌনে ৬টার উড়ান ধরার...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।