Homeখবরবিদেশঘনিষ্ঠদের হাতেই প্রাণ খোয়াবেন পুতিন!ভবিষ্যৎবাণী জেলেনস্কির

ঘনিষ্ঠদের হাতেই প্রাণ খোয়াবেন পুতিন!ভবিষ্যৎবাণী জেলেনস্কির

প্রকাশিত

ক্রমশই উত্তপ্ত হচ্ছে ইউক্রেন-রাশিয়া পরিস্থিতি। কিছুতেই থামতে চাইছে না যুদ্ধ। অনেকেই পুতিনকে তুলনা করেছেন হিটলারের সঙ্গে। আর এই পরিস্থিতিতে এবার চাঞ্চল্যকর বক্তব্য রাখলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। তিনি বলেন, ‘ঘনিষ্ঠদের হাতে খুন হবেন পুতিন’।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের শেষের দিকে অ্যাডলফ হিটলার। আর এবার সেই একইভাবে প্রাণ হারাবেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এক তথ্যচিত্রে এমনটাই বললেন ইউক্রেন প্রেসিডেন্ট। গত শুক্রবার ‘ইয়ার’ নামক একটি তথ্যচিত্র মুক্তি পেয়েছে ইউক্রেনে। সেই তথ্যচিত্রেই নাকি এহেন মন্তব্য করেছেন ইউক্রেন প্রেসিডেন্ট।

সূত্র মারফত জানা যাচ্ছে, ঐ তথ্যচিত্রে জেলেনস্কি বলেন, ‘এমন একটা সময় আসবে যখন পুতিনের দুর্বল শাসনের প্রভাব গোটা রাশিয়ায় পড়বে। তাঁর ঘনিষ্ঠই কেউ খুন করবেন তাঁকে ‘। এমনকি পুতিনকে খুনি বলেও উল্লেখ করেন জেলেনস্কি।

পেরিয়ে গেছে এক বছরেরও বেশি সময়। কিন্তু এখনও থামেনি ইউক্রেন রাশিয়া যুদ্ধ। সময় যত এগোচ্ছে ততই উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। এতদিন পেরিয়ে গেলেও ইউক্রেনকে বাগে আনতে পারেনি পুতিনের নেতৃত্ব। আর সেই ঘটনা নিয়ে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে পুতিনকে। আর এইসবের মধ্যেই এবার বিস্ফোরক মন্তব্য করলেন রুশ প্রেসিডেন্ট।

আরও পড়ুন : এবার নিম্নবিত্তরাও চড়তে পারবেন বিমানে, নয়া উদ্যোগ প্রধানমন্ত্রীর

সাম্প্রতিকতম

দেশের প্রেসিডেন্ট ও বিদেশমন্ত্রীকে নিয়ে ভেঙে পড়ল ইরানি হেলিকপ্টার

তেহরান: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি এবং বিদেশমন্ত্রী হোসেন আমিরাবদোল্লাহিয়ানকে নিয়ে একটি হেলিকপ্টার দেশের প্রত্যন্ত...

আইপিএল ২০২৪: এবার ম্যাচ কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ, রাজস্থান রয়্যালস্‌ বনাম আরসিবি

খবর অনলাইন ডেস্ক: এবারের আইপিএল-এ প্লে-অফে কোন চারটে দল খেলবে তা আগেই ঠিক হয়ে...

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং  

খবর অনলাইন ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং।...

মৃণাল সেনের ‘কোরাস’ এবং কিছু কথা

পঙ্কজ চট্টোপাধ্যায় না, তখনও তার গ্র‍্যাজুয়েশন শেষ হয়নি। নামমাত্র বোধহয় দুটো টিউশনি করে সে, মানে...

আরও পড়ুন

দেশের প্রেসিডেন্ট ও বিদেশমন্ত্রীকে নিয়ে ভেঙে পড়ল ইরানি হেলিকপ্টার

তেহরান: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি এবং বিদেশমন্ত্রী হোসেন আমিরাবদোল্লাহিয়ানকে নিয়ে একটি হেলিকপ্টার দেশের প্রত্যন্ত...

ইউক্রেনে রায়ায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া, আমেরিকার দাবি অস্বীকার ক্রেমলিনের

রাশিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ। অস্ত্র ব্যবহারের আন্তর্জাতিক নিষেধাজ্ঞা লঙ্ঘনের অভিযোগ। আমেরিকার দাবি, রাসায়নিক অস্ত্র...

গাজা ইস্যুতে আমেরিকায় ছাত্র বিক্ষোভ, উদ্বেগ প্রকাশ করে যা বলল ভারত

গাজা যুদ্ধের প্রতিবাদে শুরু হওয়া শিক্ষার্থীদের বিক্ষোভ আমেরিকার কলম্বিয়া এবং ইয়েল বিশ্ববিদ্যালয় ছাড়িয়ে অন্যান্য বিশ্ববিদ্যালয়গুলোতেও ছড়়িয়ে পড়েছে।